advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক
১৮ অক্টোবর ২০২০ ০০:০০ | আপডেট: ১৮ অক্টোবর ২০২০ ০০:০৬
advertisement

আগামী মাসের শেষদিকে নিউজিল্যান্ড সফরকে সামনে রেখে দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। সফরে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ক্যারিবীয়রা। টেস্ট দলে জায়গা হারিয়েছেন ওপেনার শাই হোপ। আর টি-টোয়েন্টি দলে সুযোগ হয়নি হার্ড-হিটার আন্দ্রে রাসেল, লেন্ডন সিমন্স ও এভিন লুইসের। ইংল্যান্ডের বিপক্ষে সর্বশেষ টেস্ট সিরিজে বাজে পারফরম্যান্স ছিল হোপের। ৩ ম্যাচের ৬ ইনিংসে মাত্র ১০৫ রান করেছেন তিনি। তাই দলে জায়গা হারিয়েছেন হোপ। দলে ফিরেছেন ড্যারেন ব্রাভো, কিমো পল ও শিমরন হেটমায়ার। ২০১৩ সালে নিউজিল্যান্ড সফরে ডানেডিন টেস্টে ক্যারিয়ারের সর্বোচ্চ ২১৮ রান করেন ব্রাভো। ব্রাভো-পল-হেটমায়ার দলে থাকায় ব্যাটিং শক্তি গভীর হয়েছে বলে জানান ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক রজার হার্পার।

টি-টোয়েন্টি দিয়ে সিরিজ শুরু হবে। আগামী ২৭ নভেম্বর অকল্যান্ডে হবে প্রথম টি-টোয়েন্টি। এর পর ২৯ এবং ৩০ নভেম্বর মাউন্ট মঙ্গানুইতে হবে সিরিজের শেষ দুই ম্যাচ। এর পর ৩ ডিসেম্বর থেকে হ্যামিল্টনে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। ১১ ডিসেম্বর থেকে ওয়েলিংটনে শুরু হবে সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্ট। করোনার কারণে কোয়ারেন্টিনের বাধ্যবাধকতা থাকায় দুই সপ্তাহ আগে নিউজিল্যান্ড পৌঁছে যাবে ওয়েস্ট ইন্ডিজ। সেখানে পৌঁছে জৈব-সুরক্ষা বলয়ের মধ্যে থাকবে ক্যারিবীয়রা।

নিউজিল্যান্ড সফরে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট স্কোয়াড : জেসন হোল্ডার (অধিনায়ক), জার্মেই ব্ল্যাকউড, ক্রেইগ ব্র্যাথওয়েট, ড্যারেন ব্রাভো, সামারাহ ব্রুকস, জন ক্যাম্পবেল, রোস্টন চেজ, রাখিম কর্নওয়াল, শেন ডাউরিচ, শ্যানন গ্যাব্রিয়েল, শিমরন হেটমায়ার, চেমার হোল্ডার, আলজেরি জোসেফ, কিমো পল ও কেমার রোচ।

রিজার্ভ টেস্ট স্কোয়াড : এনকুরুমাহ বনার, জসুয়া ডা সিলভা, প্রেস্টন ম্যাকসুইন, শেন মোসেলি, রেমন রেইফার ও জেডেনসিলস।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড : কাইরন পোলার্ড (অধিনায়ক), ফ্যাবিয়েন অ্যালেন, ডোয়াইন ব্রাভো, শেল্ডন কটরেল, আন্দ্রে ফ্লেচার, শিমরন হেটমায়ার, ব্রান্ডন কিং, কাইলি মায়ারস, রোভম্যান পাওয়েল, কিমো পল, ওসান থমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র ও কেসরিক উইলিয়ামস।

advertisement
Evaly
advertisement