advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

কোদাল দিয়ে কুপিয়ে বাবাকে হত্যা করল ছেলে

টাঙ্গাইল প্রতিনিধি
১৮ অক্টোবর ২০২০ ১৫:০১ | আপডেট: ১৮ অক্টোবর ২০২০ ১৫:৩৮
প্রতীকী ছবি
advertisement

টাঙ্গাইলের ঘাটাইলে কোদাল দিয়ে কুপিয়ে নৃশংসভাবে বাবা সমেস আলীকে (৬০) হত্যা করেছেন মাদকাসক্ত ছেলে হাসমত আলী হাসু (৩৫)। গতকাল শনিবার রাত পৌনে ৯টার দিকে উপজেলার ধলাপাড়া ইউনিয়নের হেংগারচালা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হাসু দীর্ঘদিন যাবত মাদক সেবন করেন। মাদক সেবন করতে করতে একপর্যায়ে তিনি প্রতিবন্ধীর মতো হয়ে যান। মাদকের টাকার জন্য তিনি প্রায়ই তার বাবা-মাকে মারধর করতে যেতেন। কিছুদিন ধরে পরিবারের লোকজন হাসুকে বাড়িতে শিকল দিয়ে বেঁধে রাখেন। এজন্য বাবার প্রতি তার ক্ষোভের সৃষ্টি হয়। এর আগে বাবাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেন হাসু। হাসুকে যে খুঁটিতে বেঁধে রাখা হয়েছিল সেই খুঁটি তুলে শিকল খুলে ফেলেন তিনি। পরে ঘরে ঢুকে কোদাল দিয়ে কুপিয়ে তার বাবা সমেসকে হত্যা করেন।

ঘাটাইল থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফুল হাসান বলেন, ‘এ ঘটনায় নিহতের স্ত্রী, ঘাতকের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামি হাসমত আলী হাসুকে রাতেই গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাস্থল থেকে কোদাল, একটি বিদেশি লাইট, একটি বাঁশের লাঠি উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামিকে আজ রোববার আদালতে পাঠানো হয়েছে।’

advertisement
Evaly
advertisement