advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

একই পরিবারের চারজনকে গলাকেটে হত্যা, আসামি রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
১৮ অক্টোবর ২০২০ ১৬:১৮ | আপডেট: ১৮ অক্টোবর ২০২০ ২০:৩৭
সাতক্ষীরায় একই পরিবারের চারজনকে হত্যার ঘটনায় গ্রেপ্তার রায়হানুর রহমান ওরফে রেহানুল। ছবি : সংগৃহীত
advertisement

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় একই পরিবারের চারজনকে হত্যার ঘটনায় এক আসামিকে গ্রেপ্তারের পর রিমান্ডে নিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সিআইডির সিনিয়র এএসপি মো. জিসান আজ রোববার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেপ্তার ব্যক্তির নাম রায়হানুর রহমান ওরফে রেহানুল (৩২)। গতকাল শনিবার রাতে সাতক্ষীরার কলারোয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তর আসামিকে রোববার সাতক্ষীরা আদালতে নিয়ে রিমান্ড চাওয়া হলে আদালত তার পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

সিআইডির এই কর্মকর্তা আরও জানান, আসামির বাড়ি সাতক্ষীরার কলারোয়া উপজেলার খলসি গ্রামে। মামলাটি বর্তমানে সিআইডি তদন্ত করছে।

প্রসঙ্গত, গত ১৫ অক্টোবর কলারোয়া উপজেলার খলসি গ্রামে স্বামী-স্ত্রী ও ছেলে মেয়েসহ একই পরিবারের চারজনকে হাত-পা বেঁধে গলা কেটে হত্যাকরা হয়। নিহতরা হলেন- খলসি গ্রামের শাহজাহান আলীর ছেলে মাছের ঘের ব্যবসায়ী শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), তাদের নয় বছরের ছেলে সিয়াম হোসেন মাহী ও ছয় বছরের মেয়ে তাসনিম। এ ঘটনায় শাহিনুর-সাবিনা দম্পতির ছয় মাস বয়সী অপর শিশুকন্যা মারিয়াকে মায়ের রক্তাক্ত লাশের পাশে রেখে যায় হত্যাকারীরা।

পরে ওই দিন দুপুরেই ঘটনাস্থল পরিদর্শন করে পরিবারে জীবিত থাকা শিশু মারিয়ার সার্বিক দায়িত্ব নেন সাতক্ষীরার জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল। এ ঘটনায় নিহত মাছ ব্যবসায়ী শাহিনুরের শাশুড়ি বাদী হয়ে গত বৃহস্পতিবার কলারোয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

advertisement
Evaly
advertisement