advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ফার্গুসনের বিধ্বংসী সুপার ওভারে জিতল শাহরুখের দল

স্পোর্টস ডেস্ক
১৮ অক্টোবর ২০২০ ২১:২৩ | আপডেট: ১৮ অক্টোবর ২০২০ ২১:২৭
ফার্গুসনের বিধ্বংসী বোলিংয়ে জিতল কলকাতা। টুইটার থেকে নেওয়া।
advertisement

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএলে) জয়ের রেসে ফেরার জন্য কত কিছুই না করেছে কলকাতা নাইটরাইডার্স। টুর্নামেন্টের মাঝপথে অধিনায়ক পরিবর্তন থেকে শুরু করে একাদশ পরিবর্তন। অবশেষে কিউই ফাস্ট বোলার লকি ফার্গুসনের হাত দিয়ে ধরা দিলো অধরা জয়।

আজ রোববার আইপিএলের ৩৫তম ম্যাচে মুখোমুখি হয় কলকাতা ও হায়দ্রাবাদ। দুই ইনিংসে দুই দলই ১৬৩ রান করে করায় ম্যাচ গড়ায় সুপার ওভারে। ম্যাচের মতো সুপারওভারেও বিধ্বংসী বোলিং করেন ফার্গুসন। মাত্র ২ রানে তুলে নেন দুটি উইকেটই। ৩ রানের টার্গেটে খেলতে নেমে জয় নিয়েই মাঠ ছাড়ে শাহরুখ খানের দল। 

এর আগে ফার্গুসন নিয়েছিলেন ৩ উইকেট। সুপার ওভারে নিলেন ২ উইকেট। প্রথম বলেই ফেরালেন হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে। দ্বিতীয় বলে এসেছিল ২। আর তৃতীয় বলে বোল্ড করলেন আব্দুল সামাদকে। সুপার ওভারে ২ উইকেট পড়া মানেই শেষ ইনিংস। ফলে, জেতার জন্য ৬ বলে কলকাতা নাইট রাইডার্সের দরকার ছিল মাত্র ৩ রান। রশিদ খানের চতুর্থ বলে জয়ের লক্ষ্যে পৌঁছে গেল কলকাতা।

প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১৬৩ তুলেছিল কলকাতা। সর্বোচ্চ ৩৬ রান করেছেন শভমন গিল। অধিনায়ক মর্গ্যান করেন ৩৪।  জবাবে ৬ উইকেটে ১৬৩ রানে থেমেছিল হায়দরাবাদ। সর্বোচ্চ ৪৭ রানে অপরাজিত ছিলেন ডেভিড ওয়ার্নার। তার বদৌলতেই ম্যাচ টাই হয়।

advertisement
Evaly
advertisement