advertisement
advertisement
advertisement
advertisement

ফটিকছড়ির দুই ইউপি নির্বাচনে নৌকার বিজয়

নিজস্ব প্রতিবেদক
২০ অক্টোবর ২০২০ ২৩:৫৮ | আপডেট: ২১ অক্টোবর ২০২০ ০০:০০
নানুপুর ইউপির চেয়ারম্রান শফিউল আজম ও সুয়াবিল ইউপির চেয়ারম্যান জয়নাল আবেদিন। পুরোনো ছবি
advertisement

চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার নানুপুর ও সুয়াবিল ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত, নৌকা প্রতীকের প্রার্থীর বিজয় হয়েছেন। নানুপুর ইউপিতে শফিউল আজম সুয়াবিল ইউপিতে জয়নাল আবেদিন এ বিজয় লাভ করেন।

মঙ্গলবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে দুই ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হলেও সুয়াবিলে নৌকার সমর্থকদের সঙ্গে স্বতন্ত্রপ্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে আলী আকবর জুনু ও ইমাজ উদ্দীন জেম নামের দুজন গুরতর আহত হয়েছেন।

ভোট শেষে প্রাপ্ত বেসরকারি ফলাফল অনুযায়ী নানুপুরে আওয়ামী লীগের শফিউল আজম পেয়েছেন ৪ হাজার ৮শত ৪৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া মার্কা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আমান উল্লাহ  পেয়েছেন ৩ হাজার ১শত ৩২ ভোট। এই ইউনিয়নে মোট ভোটার রয়েছে ১১ হাজার ৩ শত ১২ জন।

অপর দিকে, সুয়াবিল ইউনিয়নে আওয়ামী লীগের জয়নাল আবেদীন (নৌকা) ৩ হাজার ৮ শত ৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী এম হায়াত ৩ হাজার ৩ শত ৯১ ভোট পেয়েছেন। 

নির্বাচনের ব্যাপারে ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. সায়েদুল আরেফিন জানান, শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন হয়েছে।

advertisement
Evaly
advertisement