advertisement
advertisement
advertisement
advertisement

রোনালদোকে ছাড়াই জুভেন্টাসের জয়

স্পোর্টস  ডেস্ক
২১ অক্টোবর ২০২০ ০২:১১ | আপডেট: ২১ অক্টোবর ২০২০ ০২:১৫
টুইটার থেকে নেওয়া
advertisement

কোভিড পজিটিভ হওয়ায় জুভেন্টাসের হয়ে সিরিএ এর একটি ও চ্যাম্পিয়নস লিগের গতকালের ম্যাচ খেলতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে সিরিএ তে ড্র করলেও কাল চ্যাম্পিয়নস লিগে মৌসুমের প্রথম ম্যাচটি জয়ে শুরু করেছে জুভেন্টাস (২-০)।

এই ম্যাচে জয়ের নায়ক আলভারো মোরাতা। প্রথমার্ধ গোলশূন্য ছিল। পরের অর্ধে মোরাতা ২টি গোল করেন। আজ রোনালদোর আবার পরীক্ষা হবে। নেগেটিভ আসলে বার্সেলোনার বিপক্ষে ২৮ অক্টোবর চ্যাম্পিয়নস লিগের ম্যাচে তিনি খেলবেন। 

আগের মৌসুমে জুভেন্টাস শেষ ষোলো থেকে বিদায় নেয়। এবার নতুন কোচ হিসেবে এসেছেন আন্দ্রে পিরলো। তিনি খেলার গতি পরিবর্তন করেছেন। আর চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনালদোর মত বড় তারকাকে ছাড়াই সফলতা পেলেন তিনি।

ডায়নামো কিয়েভের মাঠে খেলা। চাপ তো ছিলই। তবে ছোট ছোট পাসে খেলাটি সহজ করে ফেলেছে জুভরা। প্রথমার্ধে গোলের সুযোগ আসলেও হয়নি। অবশ্য পরের অর্ধে আলভারো মোরাতা জ্বলে ওঠেন। ৪৬ মিনিটে প্রথম গোল এনে দেন তিনি। খেলা শেষ হওয়ার আগে আবারো তার গোল ব্যবধান দ্বিগুণ করে জুভেন্টাস।

জয়ে শুরু ভাল হয়েছে। তবে এবার আসল চ্যালেঞ্জ অপেক্ষা করছে সামনে। পরের ম্যাচে লিওনেল মেসির বার্সেলোনা অপেক্ষা করছে। মেসি-রোনালদোর লড়াই দেখতে চায় বিশ্ব। সেক্ষেত্রে রোনালদোর কোভিড টেস্ট নেগেটিভ আসা চাই আগে।  

advertisement
Evaly
advertisement