advertisement
advertisement
advertisement
advertisement

ক্লুডিও কিচেনের খাবার পাওয়া যাবে ইভ্যালি ইফুডে

অনলাইন ডেস্ক
২১ অক্টোবর ২০২০ ০৮:২৩ | আপডেট: ২১ অক্টোবর ২০২০ ০৮:২৫
advertisement

ক্লাউড ভিত্তিক ফুডটেক প্রতিষ্ঠান ক্লুডিও কিচেনের খাবার এখন থেকে অর্ডার করা যাবে ইভ্যালি ফুড তথা ইফুডে। রাজধানীর গুলশান, বনানী, বাড্ডা এবং বারিধারা এলাকার ভোজনরসিকেরা ইফুডে ক্লুডিও কিচেনের মজাদার সব খাবার অর্ডার করতে পারবেন।

গতকাল মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে এক সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরের মধ্য দিয়ে ইভ্যালিতে যুক্ত হলো ক্লুডিও কিচেন লিমিটেড। রাজধানীর ধানমণ্ডিতে ইভ্যালি কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর পর্ব অনুষ্ঠিত হয়।

ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং ক্লুডিও কিচেনের প্রধান নির্বাহী ও কো-ফাউন্ডার কিশোয়ার হাশমি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এ সময় ইভ্যালির প্রধান নির্বাহী ও ফাউন্ডার মোহাম্মদ রাসেল, ফুড টেকনোলজি বিভাগের প্রধান মুশতাহিদ উল ইসলাম, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট শাহনেওয়াজ মান্নান এবং ক্লুডিও কিচেনের অপারেশন লিড শিউলি আক্তারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এই চুক্তির আওতায় ক্লুডিও কিচেনের আটটি কিচেনে প্রস্তুতকৃত খাবার ইফুডে অর্ডার করেই হোম ডেলিভারিতে পাবেন গ্রাহকেরা। কিচেনগুলোর মধ্যে আছে হিরো বার্গার, ফ্রাই বক্স, ডো অন দ্য গো, চাওবক্স, গোরেং, দেশীয়, হোল সাম, ফাইভ স্টার ফিশ অ্যান্ড চিপস এবং সেরা পিজা। আগামীতে ইভ্যালির পক্ষ থেকে ক্লুডিও কিচেনের খাবারের ওপর আকর্ষণীয় অফার থাকবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

ইভ্যালির প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, ‘ক্লুডিও খুবই গুণগতমান সম্পন্ন, স্বাস্থ্যকর এবং সুস্বাদু খাবার তৈরি করে থাকে। এসব প্রিমিয়াম খাবার ইভ্যালির গ্রাহকদের কাছে পৌঁছে দিতেই আমাদের প্ল্যাটফর্মের সঙ্গে ক্লুডিও’র যুক্ত হওয়া। আমরা সর্বাধিক দ্রুততম সময়ে ক্লুডিও’র খাবার গ্রাহকদের কাছে পৌঁছে দেব। একই সঙ্গে আমাদের পক্ষ থেকে ক্লুডিও’র খাবারে আকর্ষণীয় অফার থাকবে।’

এ বিষয়ে ক্লুডিও কিচেনের উদ্যোক্তা এবং প্রধান নির্বাহী কিশোয়ার হাশমি বলেন, ‘আমরা প্রথাগত হোটেলের পরিবর্তে ক্লাউড কিচেন ধারায় ঘরোয়া পরিবেশে খাবার তৈরি করছি। বিশ্বে বর্তমানে ক্লাউড কিচেন ধারণাটি দারুণ জনপ্রিয়। শুরু সময় থেকেই আমরা গুণগতমান এবং ব্র্যান্ডিং নিয়ে বিশেষভাবে কাজ করেছি। এই সময়ে গ্রাহকদের কাছ থেকে আমরা প্রচুর সাড়া পেয়েছি। এখন আমরা আমাদের কার্যক্রম আরও সম্প্রসারণের দিকে যাচ্ছি। এমন সময় ইভ্যালির সঙ্গে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত। ইভ্যালির সঙ্গে আমরা দীর্ঘমেয়াদে কাজ করতে চাই যার শুরুটা আজ হলো।’

advertisement
Evaly
advertisement