advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সাক্ষী না আনায় দুই ওসিকে শোকজ

আদালত প্রতিবেদক
২২ অক্টোবর ২০২০ ০০:০০ | আপডেট: ২১ অক্টোবর ২০২০ ২৩:০২
advertisement

করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা নিয়ে প্রতারণা ও জাল-জালিয়াতির মামলায় সাক্ষী হাজির না করায় রাজধানীর গুলশান ও খিলগাঁও থানার ওসিকে শোকজ করেছেন আদালত। জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরীসহ ৮ আসামির এ মামলায় গুলশান থানার ঠিকানাধীন দুজন এবং খিলগাঁও থানার ঠিকানাধীন একজন সাক্ষী রয়েছেন। যাদের ২১ অক্টোবর আদালতে হাজির করতে গত ১১ অক্টোবর নির্দেশ দিয়েছিলেন আদালত। কিন্তু গতকাল বুধবার এ সাক্ষীদের আদালতে হাজির না করায় রাষ্ট্রপক্ষে সহকারী পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান দুই ওসিকে এ বিষয়ে ব্যাখ্যা তলব করার আবেদন করেন। যা ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী মঞ্জুর করে আগামী ৩ নভেম্বর দুই ওসিকে সাক্ষী হাজির না করার বিষয়ে লিখিত ব্যাখ্যা দেওয়ার আদেশ দেন। একই সঙ্গে ওইদিন সাক্ষ্য গ্রহণের পরবর্তী দিন ধার্য করেন।

গতকাল এ মামলায় সাক্ষ্য গ্রহণের ধার্য দিনে ডা. সাবরিনাসহ সব আসামিকেই কারাগার থেকে আদালতে হাজির করা হয়। এর আগে এ মামলায় ৫ জনের সাক্ষ্য গ্রহণ

শেষ হয়েছে। মামলার অপর আসামিরা হলেন আবু সাঈদ চৌধুরী, হুমায়ূন কবির হিমু, তানজিলা আক্তার পাটোয়ারী, বিপ্লব দাস ওরফে বিপুল দাস, শফিকুল ইসলাম রোমিও ও জেবুন্নেসা রুমা।

advertisement
Evaly
advertisement