advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

কিশোরগঞ্জে চালককে গলা কেটে হত্যা করে অটো ছিনতাই

সিংড়ায় ভ্যানচালক খুন

কিশোরগঞ্জ ও নাটোর প্রতিনিধি
২২ অক্টোবর ২০২০ ০০:০০ | আপডেট: ২১ অক্টোবর ২০২০ ২৩:০৩
advertisement

অটোরিকশা ছিনতাইয়ে বাধা দেওয়ায় পরান (১৮) নামে এক অটোরিকশাচালককে গলা কেটে হত্যা করেছে ছিনতাইকারীরা। মঙ্গলবার রাত ৮টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার সগড়া বিশ্বরোড এলাকায় এ হত্যাকা- ঘটে। এ ঘটনায় পুলিশ শরীফ (১৭) নামে ছিনতাইচক্রের এক সদস্যকে আটক করেছে। সে চট্টগ্রামের মোগলটুলী এলাকার ছালাম মিয়ার ছেলে। নিহত অটোরিকশাচালক পরান কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের লতিফপুর কসাই বাড়ির ইদ্রিছ আলীর ছেলে।

এদিকে নাটোরের সিংড়ায় ভ্যানচালককে হত্যা করে অটোভ্যান ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার সকালে উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের গুনাইখাড়া এলাকার ধানক্ষেত থেকে ভ্যানচালক বিদ্যুৎ সরকারের লাশ উদ্ধার করে পুলিশ। তিনি উপজেলার লালোর ইউনিয়নের মোঠ গ্রামের নির্মল সরকারের ছেলে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে কিশোরগঞ্জ শহরের বটতলা এলাকা থেকে যাত্রীবেশে ছিনতাই চক্রের তিন সদস্য পরানের অটোরিকশায় ওঠে।

রাত ৮টার দিকে সগড়া বিশ্বরোড এলাকায় ছিনতাই চক্রটির সদস্যরা অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় পরান বাধা দিলে ছিনতাইচক্রের সদস্যরা তার গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে পরানের গলা কেটে ফিনকি দিয়ে রক্ত বের হতে থাকে। এ সময় স্থানীয়রা এগিয়ে গেলে ছিনতাইচক্রের

সদস্যরা পালানোর চেষ্টা করে। হইচই শুনে ঘটনাস্থলের কাছাকাছি থাকা পুলিশের একটি টহল টিম ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় শরীফ নামে ছিনতাইচক্রের এক সদস্যকে আটক করেছে।

এদিকে মুমূর্ষু অবস্থায় পরানকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত অপর দুজনকে শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও ওসি জানিয়েছেন।

সিংড়ায় নিহতের পরিবার, পুলিশ ও এলাকাবাসী জানায়, গত মঙ্গলবার বিকালে ভ্যান নিয়ে বেরিয়ে যান বিদ্যুৎ। রাত পৌনে ৮টার গুনাইখাড়া মোড় থেকে যাত্রী নিয়ে হাতিয়নদহ বাজারে যাচ্ছিলেন। রাত ৮টা থেকে পরিবারের সদস্যরা তার সঙ্গে যোগাযোগ করতে পারেননি। গতকাল সকালে গুনাইখাড়া এলাকার ধানক্ষেতে তার লাশ দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

advertisement
Evaly
advertisement