advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বাইডেনের পক্ষে প্রচারে ওবামা

আন্তর্জাতিক ডেস্ক
২২ অক্টোবর ২০২০ ০০:০০ | আপডেট: ২২ অক্টোবর ২০২০ ১১:২২
advertisement

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন সামনে রেখে প্রচার জমে উঠেছে। প্রচারবিমুখ হিসেবে জো বাইডেনের ‘তকমা’ থাকলেও তার পক্ষে প্রচারে নামছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। খবর বিবিসি।

ওবামার আমলে জো বাইডেন ভাইস প্রেসিডেন্ট ছিলেন। এর আগে বাইডেনের পক্ষে মন্তব্য করলেও এই প্রথম নির্বাচনী প্রচারে অংশ নিচ্ছেন ওবামা। তবে বিশ্লেষকরা বলছেন, ডেমোক্র্যাট শিবির একেবারে শেষ সময়ে এসে তাদের তারকাকে মাঠে নামাচ্ছেন। ৩ নভেম্বর নির্বাচনের আগে দুই সপ্তাহেরও কম সময় রয়েছে। এই অল্প সময়ের মধ্যে যেসব রাজ্যে ট্রাম্প-বাইডেন হাড্ডাহাড্ডি লড়াইয়ের ইঙ্গিত পাওয়া যাচ্ছে, সেসব রাজ্যে ওবামা প্রচারে অংশ নেবেন।

স্থানীয় সময় বুধবার রাতে ওবামা পেনসিলভানিয়ার সবচেয়ে বড় নগরী ফিলাডেলফিয়ায় প্রচারাভিযানে যোগ দিয়ে বাইডেনসহ নির্বাচনের অন্যান্য ডেমোক্র্যাটিক প্রার্থীকে আগাম ভোট দেওয়ার আহ্বান জানাবেন ভোটারদের। ওবামার এক সহযোগী এ কথা জানিয়েছেন। অন্যদিকে ট্রাম্প যাবেন আরেক গুরুত্বপূর্ণ রাজ্য নর্থ ক্যালিফোর্নিয়ায়। সেখানেও তার সঙ্গে বাইডেনের ব্যবধান খুবই কম দেখা গেছে জরিপে। বুধবার সন্ধ্যায় সেখানে সমর্থকদের সঙ্গে সমাবেশ করার কথা রয়েছে ট্রাম্পের।

 

 

 

 

advertisement
Evaly
advertisement