advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বগুড়ায় শিশু অপহরণের সময় আটক ৪

নিজস্ব প্রতিবেদক বগুড়া
২২ অক্টোবর ২০২০ ০০:০০ | আপডেট: ২১ অক্টোবর ২০২০ ২৩:৪৯
advertisement

বগুড়ার গাবতলীতে সৌরভ নামে চার বছরের এক শিশুকে প্রাইভেটকারযোগে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় জনতার হাতে ধরা পড়েছে চার অপহরণকারী। এ সময় উত্তেজিত জনতা আটক চারজনকে বেদম প্রহার করে অবরুদ্ধ করে রাখে। এ ছাড়া এ অপহরণের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি ভাঙচুর করে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছতে দেরি হওয়ার অভিযোগ তুলে জনতা পুলিশের ওপরও চড়াও হয়। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে গাবতলী উপজেলার পাঁচ মাইল নামকস্থানে এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে প্রাইভেটকারসহ চারজনকে আটক করেছে। আটককৃতরা হলো- গাবতলী উপজেলা রামেশ্বরপুর ইউনিয়নের ঘোন সাগাটিয়া গ্রামের ইজের আলীর ছেলে মিল্লাত হোসেন, একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে রেজাউল ইসলাম, সিরাজগঞ্জ জেলার তাড়াশ এলাকার মঈন উদ্দীনের ছেলে আল-আমিন ও ঠাকুরগাঁও জেলার আবদুল মজিদের ছেলে শরিফুল ইসলাম।

পুুলিশ জানায়, গাবতলী উপজেলার মোদিপাড়া গ্রামের কৃষক সুজন মিয়ার ছেলে সৌরভ বাড়ির পাশে খেলাধুলা করছিল। এ সময় সাদা রঙের একটি প্রাইভেটকারে ওই চারজন সেখান থেকে শিশুটিকে তুলে নিয়ে বগুড়া শহরের দিকে রওনা হয়। অপহরণের ঘটনাটি জানাজানি হলে গ্রামের লোকজন ধাওয়া করে এক কিলেমিটার দূরে পাঁচ মাইল নামকস্থানে প্রাইভেটকারটি আটক করে। স্থানীয় লোকজন প্রাইভেটকার থেকে শিশুটিকে উদ্ধার এবং আটক করে ৪ অপহরণকারীকে। এ সময় এলাকার শত শত জনতা আটক চারজনকে মারপিট করে আটকে রাখে। এদিকে থানাপুলিশ এক ঘণ্টা পর ঘটনাস্থলে পৌঁছলে জনগণ বিক্ষুব্ধ হয়ে ওঠে এবং চড়াও হয় পুলিশের ওপর। জনগণ আটক চারজনকে পুলিশের হাত না দিয়ে গণপিটুনি দিতে উদ্যত হয়। পরে অতিরিক্ত পুলিশ সেখানে পৌঁছে পরিস্থিতি শান্ত করে এবং আটক চারজনকে থানায় নিয়ে যায়।

গাবতলী মডেল থানার ওসি নুরুজ্জামান বলেন, ক্ষুব্ধ জনগণের হাতে আটক চারজনকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ জানা গেছে তারা সবাই গামের্ন্টসকর্মী। গাবতলীর সাগাটিয়া গ্রামে মিল্লাত ও রেজাউলের বাড়িতে প্রাইভেটকার ভাড়া নিয়ে বেড়াতে আসে আল-আমিন ও শরিফুল ইসলাম। সেখানে এসে তারা ফন্দি আঁটে এলাকা থেকে শিশু অপহরণ করে মোটা অঙ্কের টাকা আদায় করবে। সেই মোতাবেক তারা এ কাজ করে। তিনি আরও জানান, ওই শিশুর পরিবারকে থানায় ডাকা হয়েছে। তারা মামলা দিলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

advertisement
Evaly
advertisement