advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সড়কে প্রাণ গেল ৪ জনের

আমাদের সময় ডেস্ক
২২ অক্টোবর ২০২০ ০০:০০ | আপডেট: ২১ অক্টোবর ২০২০ ২৩:৪৯
advertisement

সড়কে বেপরোয়া যানে ডাব ব্যবসায়ীসহ চারজনের প্রাণহানি ঘটেছে। গতকাল মঙ্গলবার এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

বাঁশখালী : চট্টগ্রামের বাঁশখালীতে বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে বুলবুল দাশ নামে এক ব্যক্তি নিহত হন। এ ঘটনায় চারজন আহত হন। গতকাল দুপুরে উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের নাপোড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি চকরিয়ার সুধীর দাশের ছেলে। উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের নাপোড়ার মাস্টার নজির আহমদ কলেজের দক্ষিণ পাশের প্রধান সড়কে দুপুর ১২টার দিকে চট্টগ্রাম থেকে পেকুয়াগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে বুলবুল দাশের মৃত্যু হয়।

সাতক্ষীরা : কালিগঞ্জ উপজেলার নলতার কাশিবাটি মোস্তাকের দোকানের সামনে গতকাল সকালে ইঞ্জিন ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে রবীন্দ্র ম-ল নামে একজন নিহত হন। রবীন্দ্র তারালী ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের মৃত বসুদেব ম-লের ছেলে।

বেলকুচি : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রাজাপুর এলাকায় সকাল ৭টার দিকে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় নজরুল সরকার নামে বৃদ্ধ নিহত হন। নজরুল উপজেলার রাজাপুর ইউনিয়নের সমেশপুর পশ্চিমপাড়ার বাসিন্দা।

পুঠিয়া : ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়ার উপজেলার বেলপুকুর রেলগেট এলাকায় সকাল ৮টায় বিআরটিসি বাসের ধাক্কায় আনারুল ইসলাম নামে এক ডাব ব্যবসায়ী নিহত হন।

advertisement
Evaly
advertisement