advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

তিন ছবি দিয়ে খুলছে স্টার সিনেপ্লেক্স

বিনোদন সময় প্রতিবেদক
২২ অক্টোবর ২০২০ ০০:০০ | আপডেট: ২২ অক্টোবর ২০২০ ০০:২৮
advertisement

করোনা মহামারীর কারণে দীর্ঘ সাত মাস বন্ধ থাকার পর খুলছে স্টার সিনেপ্লেক্স। আগামীকাল বাংলাদেশের ‘ঊনপঞ্চাশ বাতাস’ এবং হলিউডের ‘টেনেট’ ও ‘মুলান’ ছবি দিয়ে প্রদর্শনী শুরু করছে দেশের সবচেয়ে বড় মাল্টিপ্লেক্সটি। মাসুদ হাসান উজ্জ্বল পরিচালিত প্রথম ছবি ‘ঊনপঞ্চাশ বাতাস’ চলতি বছরের ১৩ মার্চ মুক্তির কথা ছিল। কিন্তু করোনার কারণে এর মুক্তি পেছানো হয়। ছবিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ ও শার্লিন ফারজানা। পরিচালনার পাশাপাশি এর কাহিনি, সংলাপ, চিত্রনাট্য, সংগীত পরিচালনা, গান রচনা, এমনকি পোস্টার ডিজাইনও করেছেন নির্মাতা নিজেই।

ক্রিস্টোফার নোলানের ‘টেনেট’ ছবির গল্প এক সিআইএ এজেন্টকে ঘিরে। সময়কে নিয়ন্ত্রণ করতে পারা এই এজেন্টের লক্ষ্যটা একটু অন্য রকম। তার চাওয়া আসন্ন তৃতীয় বিশ্বযুদ্ধের হাত থেকে পুরো পৃথিবীকে রক্ষা করা। তারকাবহুল এ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জন ডেভিড ওয়াশিংটন। এ ছাড়া আরও রয়েছেন রবার্ট প্যাটিনসন, এলিজাবেথ ডেবিকি, মার্টিন ডনোভান, অ্যারন টেইলন জনসন, মাইকেল কেইন, কেনেথ ব্রানার মতো তারকাদের। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে ভারতীয় অভিনেত্রী ডিম্পল কাপাডিয়াকে।

বছরের অন্যতম আকর্ষণীয় ছবি ‘মুলান’ মুক্তির কথা ছিল গত মার্চে। কিন্তু করোনার কারণে সেটি সম্ভব হয়নি। এক নির্ভীক তরুণীর রোমাঞ্চকর মহাকাব্য নিয়ে ছবিটি নির্মিত। যে কিনা পুরুষের ছদ্মবেশ নিয়ে যুদ্ধে নেমেছিলেন। ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন লিউ ইফিই। স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, করোনা পরিস্থিতি বিবেচনায় তারা স্বাস্থ্যবিধি অনুযায়ী যাবতীয় কার্যক্রম পরিচালনা করবেন। প্রতিটি হলের আসন সংখ্যার ৪০ শতাংশ টিকিট বিক্রি করা হবে। টিকিট ক্রয়ের ক্ষেত্রে নগদ অর্থ লেনদেন না করে অনলাইনে টিকিট নেওয়াকে উৎসাহিত করছেন তারা।

advertisement
Evaly
advertisement