advertisement
advertisement
advertisement
advertisement

রংপুরে পায়ুপথে বাতাস ঢোকানো সেই বৃদ্ধের মৃত্যু

রংপুর সংবাদদাতা
২৪ অক্টোবর ২০২০ ০০:০০ | আপডেট: ২৩ অক্টোবর ২০২০ ২২:১৩
advertisement

রংপুর নগরীর মাহিগঞ্জে পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেওয়া সেই বৃদ্ধ মহির উদ্দিন (৬০) গতকাল শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। স্থানীয় একটি ফিড মিলের ওই শ্রমিক রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মাহিগঞ্জ থানায় তিনজনকে আসামি করে মামলা করেছেন। তবে আসামিরা সবাই গা-ঢাকা দিয়েছেন।

রমেক হাসপাতালের সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক আনোয়ারুল হোসেন জানান, মহির উদ্দিনের দুটি কিডনি বিকল হয়ে গিয়েছিল। শরীরের বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গ

একেবারে কাজ করছিল না। সে কারণে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। শুক্রবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মাহিগঞ্জ থানার ওসি শেখ রোকনুজ্জামান জানান, গত মঙ্গলবার বিকালে নগরীর দেওয়ানটুলি এলাকার জমজম ফিড মিলের কয়েকজন শ্রমিক মহির উদ্দিনের পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেয়। এতে ওই বৃদ্ধ অসুস্থ হয়ে পড়লে তাকে আশঙ্কাজনক অবস্থায় রমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিন দিন চিকিৎসাধীন থাকার পর গতকাল শুক্রবার সকালে মহির মারা যান। ঘটনার পর থেকে অভিযুক্ত শ্রমিক রশিদুল ইসলাম, জহিরুল ইসলামসহ তাদের সহযোগীরা গা-ঢাকা দিয়েছে। তবে তাদের ধরতে অভিযান শুরু হয়েছে বলে জানান ওসি শেখ রোকন।

মহিরের স্ত্রী আলেয়া বেগম জানান, অভিযুক্তরা তার স্বামীকে হত্যার উদ্দেশ্যেই পায়ুপথে বাতাস ঢোকায়। তিন দিন কষ্ট পেয়ে তিনি মৃত্যুর কাছে হার মেনেছেন। এ ঘটনায় দায়ের করা মামলার আসামিদের গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান আলেয়া।

advertisement
Evaly
advertisement