advertisement
advertisement
advertisement
advertisement

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

সাভার প্রতিনিধি
২৪ অক্টোবর ২০২০ ০৮:৫৪ | আপডেট: ২৪ অক্টোবর ২০২০ ১০:৫১
ছবি : আমাদের সময়
advertisement

সাভারে ছিনতাইকারীদের উপর্যুপরি ছুরিকাঘাতে মোস্তাফিজার নামে এক যুবক নিহত হয়েছেন। আজ শনিবার সকাল সাতটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের শিমুলতলা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের বিস্তারিত পরিচয় এখনো মেলেনি। তবে লাশের পাশে পড়ে থাকা ব্যাংকের এটিএম কার্ড ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি পরিচয়পত্র উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়রা বলছে, রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা জরুরি সেবা ৯৯৯-এ ফোন দেয়। পরে পুলিশ গিয়ে ওই যুবকের লাশ উদ্ধার করে। লাশের অনতিদূরে পাওয়া যায় সবজি ভর্তি একটি বস্তা, ব্যাংকের এটিএম কার্ড ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের একটি পরিচয়পত্র।

স্থানীয়দের ধারণা, দূরপাল্লার বাস থেকে নামার পর ছিনতাইকারীর কবলে পড়ে যুবক। তাদের ধস্তাধস্তির একপর্যায়ে ওই যুবককে ছুরিকাঘাতে হত্যার পর কেড়ে নেওয়া হয় তার সঙ্গে থাকা নগদ টাকাসহ মূল্যবান মালামাল।

ঘটনাস্থলে থাকা সাভার মডেল থানার উপ-পরিদর্শক তরিকুল ইসলাম জানান, যুবকের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। তার বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) এ এফ এম সায়েদ জানান, ঘাতকদের শনাক্ত করতে আশেপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

advertisement
Evaly
advertisement