advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

পুলিশকে লাঞ্ছিত করায় উপজেলা ভাইস চেয়ারম্যান বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক,বগুড়া
২৪ অক্টোবর ২০২০ ১৬:৪১ | আপডেট: ২৪ অক্টোবর ২০২০ ১৭:০৫
নন্দীগ্রাম উপজেলা পরিষদের বহিষ্কৃত ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত
advertisement

বগুড়ার নন্দীগ্রামে মদ পান করে পুলিশকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের বহিষ্কৃত সভাপতি দুলাল চন্দ্র মহন্তকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গত বুধবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপজেলা শাখা-১-এর উপ সচিব নুমেরী জামান স্বাক্ষরিত এক চিঠিতে এ বরখাস্তের কথা জানানো হয়।

চিঠিতে বলা হয়, নন্দীগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্তের বিরুদ্ধে গত ২৩ ফেব্রুয়ারি নন্দীগ্রাম থানায় দায়েরকৃত মামলার অভিযোগপত্র বিজ্ঞ আদালতে ১৮ আগস্ট গৃহীত হওয়ায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদ থেকে তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হলো।

উল্লেখ্য, জেলা স্পেশাল ব্রাঞ্চের (ডিএসবি) কনস্টেবল আবদুল মতিন গত ২৩ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮টার দিকে নন্দীগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় দায়িত্ব পালন করছিলেন। এ সময় উপজেলা যুবলীগের বহিষ্কৃত সভাপতি ও উপজেলা ভাইস-চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত এবং তার সঙ্গীরা মদ্যপ অবস্থায় সেখানে যান। তারা কনস্টেবল মতিনকে অকথ্য ভাষায় গালিগালাজ ও শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এরপরে কনস্টেবল মতিন নন্দীগ্রাম থানায় দুলাল চন্দ্র মহন্ত, আকতার হোসেন সুমন, প্রশান্ত কুমারসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন। 

এর আগে, দুলাল চন্দ্র মহন্ত গাঁজাসহ পুলিশের হাতে গ্রেপ্তার হন। সে সময় জেলা যুবলীগ তাকে সাময়িক বহিষ্কার করে। এই মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।

advertisement
Evaly
advertisement