advertisement
advertisement
advertisement
advertisement

সিলিন্ডারের গ্যাসে আগুন, এক পরিবারের আটজন দগ্ধ

নিজস্ব প্রতিবেদক
২৪ অক্টোবর ২০২০ ২১:৪৮ | আপডেট: ২৫ অক্টোবর ২০২০ ০০:৩২
advertisement

সিলিন্ডারের পাইপ ছিদ্র হয়ে ছড়িয়ে পড়া গ্যাসে আগুন ধরে কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় একই পরিবারের আটজন দগ্ধ হয়েছেন। দগ্ধ ছয়জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি দুজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আজ শনিবার দুপুরে উপজেলার কাটাখাল গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন কাটাখাল গ্রামের হাজীপাড়ার আবদুস সালামের স্ত্রী সিপাইনেছা (৬৫), ছেলে কামাল মিয়া (৩৫), জামাল মিয়া (২৮) ও আনু মিয়া (২৩), মেয়ে তাসলিমা আক্তার (২৫) ও জুয়েনা আক্তার (২০) এবং নাতি উম্মে হানিস (২) ও উম্মে হাবিবা (২ মাস)। তাদের মধ্যে জামাল ও আনু প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় লোকজন ও হাসপাতাল সূত্রে জানা যায়, বাসায় থাকা সিলিন্ডারের পাইপে ছিদ্র হয়ে আগে থেকেই গ্যাস পুরো ঘরে ছড়িয়ে পড়েছিল। আজ দুপুরে সিপাইনেছা রান্না করতে যান। তিনি ম্যাচ জ্বালালে ছড়িয়ে পড়া গ্যাসে আগুন ধরে। এতে আটজন দগ্ধ হন। আশপাশের লোকজন গিয়ে তাদের উদ্ধার করেন।

কিশোরগঞ্জ বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা আবুবকর সিদ্দিক জানান, দগ্ধদের ছয়জনের শরীরের ৭০ ভাগের বেশি অংশ পুড়ে গেছে। সন্ধ্যায় তাদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

advertisement
Evaly
advertisement