advertisement
advertisement
advertisement
advertisement

ট্রলি-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২, আহত এক পরিবারের ৯ সদস্য

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি
২৪ অক্টোবর ২০২০ ২২:০৯ | আপডেট: ২৪ অক্টোবর ২০২০ ২৩:৩৬
দুর্ঘটনায় নিহত দুইজনের লাশ এবং দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস
advertisement

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় মাইক্রোবাস ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন নিহত পরিবারের আরও ৯ সদস্য। আজ শনিবার বিকেল ৫ টার দিকে উপজেলার শালবাহান রোডের কাছে গ্রিনকেয়ার সংলগ্ন স্থানে এ দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মারা যান মোছা. ইয়াসমিন (৪০) ও মাইক্রোবাসচালক স্বপন চন্দ্র রায় (২২)।

নিহত ইয়াসমিন উপজেলা সদরের কলোনীপাড়া গ্রামের ফার্মেসী রবিউল ইসলামের স্ত্রী ও চালক স্বপন রায় বুড়িমুটকি এলাকার তুলেশ চন্দ্র রায়ের ছেলে।

এ ঘটনায় আহতরা হলেন নিহত ইয়াসমিনের স্বামী রবিউল ইসলাম (৪৫), শ্বশুর ফুল মোহাম্মদ (৭৬), শাশুড়ি রোকেয়া বেগম (৭০), ছেলে ফয়সাল (১৭), মেয়ে রওনক জাহান (১২), রোদসী (১১) ও পরিরারের স্বজন মোমিনপাড়া এলাকার মোকছেদ আলীর স্ত্রী তহমিনা বেগম (৫০), মেয়ে মিথিলা আক্তার (১৫) ও একই এলাকার আকতারুজ্জামানের স্ত্রী রেনু বেগম (৪৫)।

হাইওয়ে পুলিশ ও তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মী ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে দ্রুত আহতদের উদ্ধার করে তেঁতুলিয়া হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ফুল মোহাম্মদ, রেনু বেগম, মিথিলা ও তহসিনাকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহত ইয়াসমিনের পরিবার পঞ্চগড়ে আত্মীয়ের বাসায় দাওয়াত খেয়ে তেঁতুলিয়ায় বাড়ি ফিরছিলেন। শালবাহান রোডের গ্রিণ কেয়ার পর্যন্ত আসলে দ্রুতগামী একটি ট্রলি হাইওয়ে সড়ক হতে গ্রিন কেয়ারের দিকে যেতে বডির সাথে সংঘর্ষ ঘটলে দুর্ঘটনাটি ঘটে।

advertisement
Evaly
advertisement