advertisement
advertisement
advertisement
advertisement

নগ্ন ছবি তুলে মাসের পর মাস ধর্ষণ, প্রবাসীর স্ত্রী ৮ মাসের অন্তঃসত্ত্বা

নিজস্ব প্রতিবেদক
২৪ অক্টোবর ২০২০ ২৩:০০ | আপডেট: ২৪ অক্টোবর ২০২০ ২৩:০০
advertisement

বাগেরহাটের রামপাল উপজেলায় এক প্রবাসীর স্ত্রীকে প্রথমে ধর্ষণ করে নগ্ন ছবি তোলেন ইয়ামিন। সেই ছবি দেখিয়ে ওই নারীকে মাসের পর মাস ধর্ষণ চালিয়ে যান তিনি। এ ঘটনায় ভুক্তভোগী ৮ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। ঘটনা জানাজানি হলে গতকাল শুক্রবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন তিনি।

এসব তথ্য নিশ্চিত করে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুরুল আলম জানান, উপজেলার তালবুনিয়া গ্রামের একটি ছোট এলাকায় বসবাস ভুক্তভোগী নারীর। জীবিকার তাগিদে এক বছর ৭ মাস আগে তার স্বামী বিদেশে যান। এ সুযোগে ইয়ামিন গত ৫ জানুয়ারি রাত ১১টায় ওই গৃহবধূকে মুখে গামছা বেঁধে ধর্ষণ করেন। পরে তার নগ্ন ছবি মোবাইলে তুলে নেন।

ওসি আরও জানান, ঘটনার পর থেকে সুযোগ বুঝে ইয়ামিন ওই নারীকে তার ছবিগুলো দেখিয়ে মাসের পর মাস ধর্ষণ করেন। এর মধ্যে ভুক্তভোগী ৮ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এ কথা জানাজানি হয়ে গেলে ওই নারী গত শুক্রবার রাতে রামপাল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ইয়ামিনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ইয়ামিনের বাবার নাম মতিয়ার শেখ। তারা ভুক্তভোগী নারীর এলাকার বাসিন্দা। ইয়ামিনকে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি মো. মনজুরুল আলম।

advertisement
Evaly
advertisement