advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

চাঁদপুরে জেলেদের হামলায় ১৩ পুলিশ আহত

চাঁদপুর প্রতিনিধি
২৬ অক্টোবর ২০২০ ০০:০০ | আপডেট: ২৫ অক্টোবর ২০২০ ২৩:২৫
advertisement

চাঁদপুরে মাইলিশ রক্ষা অভিযানে গিয়ে জেলেদের হামলায় ঢাকা হেডকোয়ার্টার নৌপুলিশের ১৩ সদস্য আহত হয়েছেন। গতকাল ভোরে ঢাকা হেডকোয়াটার থেকে একটি লঞ্চ ও পাঁচটি স্পিডবোটযোগে নৌপুলিশের দলটি চাঁদপুর নৌ সীমানার পদ্মা-মেঘনায় এলে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন- ঢাকা হেডকোয়ার্টার নৌপুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ফরিদা পারভীন, পুলিশ সদস্য এসআই ইলিয়াস, প্রসেনজিৎ, হেলাল উদ্দিন, নায়েক ইকবাল, মুজাহিদুল ইসলাম, আল মামুন, ফেরদৌস শেখ, নীলয় দেব, আলামিন, কাউসার, মোনায়েম, নায়েক শাহজালাল। এ ছাড়াও আরও বেশ কিছু নৌপুলিশ কমবেশী আহত হয়েছে বলে জানা গেছে।

সূত্র জানায়, চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের লক্ষ্মীরচর এলাকার মেঘনা নদীতে মাইলিশ রক্ষায় অভিযানে নামে নৌপুলিশ সদস্যরা। টের পেয়ে সংঘবদ্ধ জেলেরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়। উপায়ন্তর না পেয়ে পুলিশ সদস্যরা জীবণ বাঁচতে রাবার বুলেট ও ফাঁকা গুলি ছোড়ে। এর পরও জেলেদের নিক্ষিপ্ত ইটপাটকেলে নৌপুলিশের সদস্যরা গুরুতর আহত হয়। বর্তমানে আহতরা চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) ফরিদা পারভিন বলেন, ঢাকা হেডকোয়ার্টার থেকে একটি লঞ্চ ও পাঁচটি স্পিডবোটযোগে নৌপুলিশের দলটি মেঘনায় মাইলিশ রক্ষায় অভিযানে নামে। কিন্তু জেলেরা এতটা বেপরোয়া হবে আমরা ভাবতে পারিনি। বাধ্য হয়েই হামলা থেকে রক্ষা পেতে নৌপুলিশ রাবার বুলেট ও ফাঁকা গুলি ছুড়েছে।

advertisement
Evaly
advertisement