advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সড়কে মা-ছেলেসহ প্রাণহানি ৯

আমাদের সময় ডেস্ক
২৬ অক্টোবর ২০২০ ০০:০০ | আপডেট: ২৫ অক্টোবর ২০২০ ২৩:২৫
advertisement

সড়কে মৃত্যুর মিছিল বেড়েই চলছে। সর্বশেষ গত শনিবার রাতে ও গতকাল মা-ছেলে,কলেজশিক্ষক ও গৃহবধূসহ প্রাণ ঝরল ৯জনের। এদের মধ্যে ফরিদপুরে ২, পঞ্চগড়ে ৩, নরসিংদীতে ২ ও টাঙ্গাইলে একজন করে মারা যান। প্রতিনিধিদের পাঠানো খবর-

ফরিদপুর : মধুখালী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের কামারখালীতে গতকাল ভোরে ট্রাকের সংঘর্ষে মাইক্রোবাস দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই নারীসহ দুজন নিহত হন। এ ঘটনায় আহত হন পাঁচজন। নিহতরা হলেন চুয়াডাঙ্গার আলমডাঙ্গার মোসলেম ও মোমেনা বেগম।

নরসিংদী : শিবপুরে ট্রাকের চাপায় মা ও ছেলে নিহত হন। এ ঘটনায় আহত হন নিহতের স্বামী। গত শনিবার রাতে সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার বড়ইতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ঝিনাইদহের ফুলবাড়িয়া থানার মিজানুর রহমানের স্ত্রী নাজমা আক্তার ও তার ছেলে সিয়াম হোসেন (৩)। ইটাখলা হাইওয়ে থানার উপপরিদর্শক জহিরুল ইসলাম বলেন, মিজানুর রহমান তার স্ত্রী ও ছেলেকে নিয়ে মোটরসাইকেলে কুমিল্লা থেকে নরসিংদী যাচ্ছিলেন। তারা শিবপুর উপজেলার বড়ইতলা এলাকা পৌঁছলে নরসিংদী অভিমুখী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় নাজমা ও তার ছেলে ছিটকে সড়কে পড়লে ট্রাকটি তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মা ও ছেলে মারা যান।

টাঙ্গাইল : ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলচালক সুভাষ পাল নিহত হন। গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার চরভাবলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার বিল পালিমা এলাকার গিরেন পালের ছেলে।

পঞ্চগড় : তেঁতুলিয়া উপজেলার মাঝিপাড়া এলাকায় মাইক্রোবাসের সঙ্গে ট্রাক্টরের সংঘর্ষে মাইক্রোবাসের চালক স্বপন চন্দ্র রায় ও যাত্রী সাবিনা ইয়াসমিন নিহত হন। এ সময় ওই গৃহবধূর স্বামীসহ আহত হন আরও আটজন। নিহত স্বপন তেঁতুলিয়া উপজেলা সদরের বুড়িমুটকি এলাকায় তুলেশ চন্দ রায়ের ছেলে এবং সাবিনা ইয়াসমিন কলোনিপাড়া এলাকার রবিউল ইসলামের স্ত্রী।

তাড়াশ : সিরাজগঞ্জের তাড়াশের হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে ট্রাকচাপায় মো.কামরুল হোসেন তালুুকদার নামে এক কলেজশিক্ষক নিহত হয়। গতকাল সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ওই মহাসড়কের মহিষলুটি এলাকায় এ ঘটনা ঘটে। সে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়ক দিয়ে কাউরাইল ইসহাক-তফের আলী কারিগরি কলেজের বাংলা বিভাগের প্রভাষক কামরুল হোসেন।

advertisement
Evaly
advertisement