advertisement
advertisement
advertisement
advertisement

আ.লীগ নেতাকে আপ্যায়ন না করায় পূজা মণ্ডপে বিশৃঙ্খলা

গাজীপুর সদর প্রতিনিধি
২৬ অক্টোবর ২০২০ ১৫:২৮ | আপডেট: ২৬ অক্টোবর ২০২০ ১৫:৪১
advertisement

গাজীপুরের শ্রীপুরের কাওরাইদ ধামলই এলাকার একটি পূজা মন্ডপে আমন্ত্রণ ও আপ্যায়ন না পাওয়ায় আয়োজক কমিটির সদস্যকে লাঞ্চিত ও মন্ডপে এসে বিশৃঙ্খলা তৈরির অভিযোগ উঠেছে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন ফকিরের বিরদ্ধে। গতকাল রোববার দিবাগত রাত তিনটার দিকে অনিল দাসের বাড়িতে আয়োজিত পূজা মন্ডপে এ ঘটনা ঘটে।

মন্ডপের আয়োজক কমিটির সভাপতি ভুবেন চন্দ্র দাস জানান, পূজার দাওয়াত কার্ড নিয়ে একাধিকবার কাওরাইদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন ফকিরের বাড়িতে গেলেও সে বাড়িতে না থাকায় তাকে দাওয়াত দেওয়া সম্ভব হয়নি। রোববার দিবাগত রাত তিনটার দিকে হারুন ফকির চার-পাঁচজন লোক নিয়ে মন্ডপে আসেন। এ সময় তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

একপর্যায়ে হারুন ফকির তাকে মারতে এগিয়ে যান, পরে তাকে ঘাড় ধরে ধাক্কা দিয়ে লাঞ্চিত করেন। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ মসয় আওয়ামী লীগের নেতা তার কর্মীদের নিয়ে মন্ডপে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেন, যোগ করেন অনিল চন্দ্র দাস।

তিনি আরও বলেন, ‘হারুন ফকির আমাকে ঘাড়ে ধাক্কা দিয়ে ফেলে দেন। এমনকি লোকজন নিয়ে আমাকে মারপিট করার প্রস্তুতি নেন। পরে স্থানীয়রা এগিয়ে আসায় তারা পিছু হটেন।’

এ বিষয়ে জানতে চাইলে হারুন ফকির জানান, ‘আমি যে গাড়িতে ওখানে গিয়েছিলাম ওখানে থাকা কিছু যুবক আমার গাড়ির কাঁচ ভেঙ্গে ফেলে। এ নিয়ে আমার গাড়ির চালকের সঙ্গে বাকবিণ্ডা হলে আমি বুঝিয়ে ঘটনাস্থল থেকে চলে আসি। এখন ঘটনাটিকে পুঁজি করে হয়তো রাজনৈতিক প্রতিপক্ষগণ সুবিধা নিতে চাইছেন।’

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, দাওয়াত ও আপ্যায়নকে কেন্দ্র করে কৈফিয়ত চেয়েছিলেন হারুন ফকির। এতে উভয়পক্ষের মধ্যে উত্তেজনাকর অবস্থার সৃষ্টি হওয়ার কথা তিনি শুনেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, তবে এ বিষয়ে কারও কোন ধরনের অভিযোগ পাওয়া যায়নি।

advertisement
Evaly
advertisement