advertisement
advertisement
advertisement
advertisement

ইরফান সেলিমের ব্যক্তিগত সহকারী দিপু রিমান্ডে

আদালত প্রতিবেদক
২৭ অক্টোবর ২০২০ ১৭:৪৯ | আপডেট: ২৭ অক্টোবর ২০২০ ১৯:৫২
ইরফানের ব্যক্তিগত সহকারী এবি সিদ্দিক দিপু
advertisement

নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধর করার অভিযোগের মামলায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের ব্যক্তিগত সহকারী এ বি সিদ্দিকী দিপুর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার এ রিমান্ডের আদেশ দেন।

ধানমন্ডি থানার পুলিশ আসামি দিপুকে আদালতে হাজির করে মামলার তদন্ত স্বার্থে সাতদিনের রিমান্ডের আবেদন করে। আদালত তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গতকাল দিবাগত রাত সাড়ে ৩টার দিকে টাঙ্গাইল থেকে এ বি সিদ্দিকী দিপুকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, গত রোববার সন্ধ্যার পর রাজধানীর কলাবাগান এলাকায় সাংসদ হাজী সেলিমের গাড়ি থেকে নেমে নৌবাহিনীর এক কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খানকে মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার ধানমন্ডি থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী।

মামলায় হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম, প্রোটকল অফিসার এ বি সিদ্দিক দিপু, মোহাম্মদ জাহিদ ও মিজানুর রহমানের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও তিন জনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়েছে, লেফটেন্যান্ট ওয়াসিফ রোববার রাত পৌনে ৮টার দিকে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে কলাবাগানের দিকে যাচ্ছিলেন। ল্যাবএইড হাসপাতালের সামনে সংসদ সদস্যের স্টিকার লাগানো একটি কালো রঙের ল্যান্ড রোভার গাড়ি পেছন থেকে তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। ওই গাড়িতে ছিলেন হাজী সেলিমের ছেলে ইরফান এবং তার লোকজন। ওয়াসিফ নিজের পরিচয় দিয়ে গাড়িটিকে থামতে ইশারা করেন ও কথা বলতে চান। তখন তাকে মারধর করে রক্তাক্ত করেন ইরফান ও তার লোকজন।

advertisement
Evaly
advertisement