advertisement
advertisement
advertisement
advertisement

অতিরিক্ত মদ পানে যুবকের মৃত্যু

২৭ অক্টোবর ২০২০ ১৭:৫৫
আপডেট: ২৭ অক্টোবর ২০২০ ১৭:৫৮
মৃত সাদ্দাম হোসেন
advertisement

ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নে বটতলী বাজারে অতিরিক্ত মদ পানে সাদ্দাম হোসেন (৩০) নামে এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত যুবকের বাড়ি কুমিল্লা জেলার লাঙ্গলকোট উপজেলার আলি আহাম্মদের ছেলে। গত তিন আগে ফেনীর মির্জানগর ইউনিয়নে উত্তর কাউতলী গ্রামে শ্বশুর মীর হোসেনের বাড়িতে আসেন তিনি।

স্থানীয়রা জানান, শশুরবাড়ি বেড়াতে এসে গত রোববার (২৫ অক্টোবর) রাতে স্থানীয় যুবকদের সঙ্গে মদপান করে অসুস্থ হয়ে পড়েন। গতকাল সকালে তাকে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ফেনী সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। অবস্থা আরও অবনতি হলে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মুত্যু হয়।

মির্জানগর ইউনিয়ন পরিষদ সদস্য মহিউদ্দিন ছুট্টু বলেন, ‘সাদ্দাম হোসেন ওইদিন রাতে কয়েক যুবকের সঙ্গে বটতলী বাজারের নবীর দোকানে “বিরানী পার্টি” করেন। নাম প্রকাশে অনিচ্ছুক ওই এলাকার কয়েক বাসিন্দা বলেন, ‘স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে ওই পার্টি করেন সাদ্দাম। তারা আনন্দ উৎসব ও মদ্যপান করে নাচানাচি করে। সেখানে অতিরিক্ত মদ পান করে সাদ্দাম অসুস্থ হয়ে পড়েন।’

পরশুরাম মডেল থানার এসআই মোতাহের হোসেন বলেন, ‘নিহত সাদ্দাম হোসেনের পরিবার মৌখিকভাবে অভিযোগ করেছেন। আজ মঙ্গলবার সকালে ঘটনাস্থলে গিয়ে প্রাথমিকভাবে জানা গেছে ঘটনার দিন রাতে বেশ কয়েকজন বিরানি পার্টি করেন এবং মদপান করেন।’

advertisement
Evaly
advertisement