advertisement
advertisement
advertisement
advertisement

কাউন্সিলর পদ হারালেন ইরফান সেলিম

নিজস্ব প্রতিবেদক
২৭ অক্টোবর ২০২০ ১৯:৪৯ | আপডেট: ২৭ অক্টোবর ২০২০ ২৩:১৭
গ্রেপ্তার ইরফান সেলিম। ছবি : সংগৃহীত
advertisement

নৌবাহিনীর কর্মকর্তার ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ইরফান সেলিমকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আজ মঙ্গলবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ের ‍উপসচিব আ ন ম ফয়জুল হক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, স্থানীয় সরকার (সিটি করপোরেশন) আইন, ২০০৯ এর ধারা ১২ এর উপ-ধারা (১) এর প্রদত্ত ক্ষমতাবলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর সাধারণ ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর পদ থেকে তাকে সাময়িক বরখাস্ত করা হলো।

প্রসঙ্গত, নৌবাহিনী কর্মকর্তাকে মারধরের ঘটনায় দায়ের করা মামলায় গতকাল সোমবার নিজ বাসায় অভিযান চালিয়ে ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমকে গ্রেপ্তার করে র‌্যাব। এসময় অবৈধভাবে ওয়াকিটকি ও মাদক রাখার দায়ে ইরফান ও তার দেহরক্ষী জাহিদকে ছয় মাস ছয় মাস করে মোট এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

সোমবার দুপুর ১টা থে‌কে সা‌ড়ে ৩টা পর্যন্ত চকবাজা‌রের ২৬ নম্বর দেবীদাস ঘাট লেনের বা‌ড়ি‌তে অভিযান চা‌লি‌য়ে পাঁচটি ওয়ারল্যাস এ‌বএস সি‌স্টেম ও ৪০টি ওয়াকিট‌কি ‌সেট, এক‌টি হ্যান্ডকাফ, এক‌টি বন্দুক, বি‌দেশি ম‌দের বোতল ও বিয়ার জব্দ করা হয়। অভিযানের নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজি‌স্ট্রেট স‌রোয়ার আলম।

advertisement
Evaly
advertisement