advertisement
advertisement
advertisement
advertisement

পুলিশের ওপর হামলা
চাঁদপুরে সাড়ে ৬০০ জেলের বিরুদ্ধে মামলা

চাঁদপুর প্রতিনিধি
২৭ অক্টোবর ২০২০ ২১:১৬ | আপডেট: ২৭ অক্টোবর ২০২০ ২১:১৯
চাঁদপুরে ইলিশ রক্ষা অভিযানে গিয়ে জেলেদের হামলায় নৌ পুলিশের ১৩ সদস্য আহত হয়েছিলেন। ছবি : আমাদের সময়
advertisement

চাঁদপুরের মেঘনা নদীতে জেলেদের হামলায় ১৩ পুলিশ সদস্য আহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আজ মঙ্গলবার চাঁদপুর মডেল থানায় নৌ-পুলিশের আহত উপ-পরিদর্শক (এসআই) ইলিয়াছ বাদী হয়ে এ মামলাটি করেন।

মামলায় চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর এলাকার জেলে সর্দার আমির হোসেন দেওয়ান ও ইউপি সদস্য পারভেজ গাজী রনিকে হুকুমের আসামি করা হয়েছে। এ দুজনসহ ৩৯ জনের নাম প্রকাশ করে অজ্ঞাত ৫০০/৬০০ জনকে আসামি করা হয়েছে।

এদিকে নাম উল্লেখ করা ৩৯ আসামির মধ্যে সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন-আমিরাবাদ এলাকার নবীর হোসেন (৩০), খলিল (২৫), শাহ জালাল (২০), ওমর ফারুক (১৮), কাবিল হোসেন (১৮), রুবেল (২০) ও মাহফুজ (১৮।

এ প্রসঙ্গে চাঁদপুর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন বলেন, ‘ওইদিনের ঘটনায় ঢাকার পুলিশ সদস্য ছাড়াও আমাদের নৌ-থানার কয়েকজন সদস্যও আহত হয়েছেন। আমরা এ ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িত ও উস্কানিদাতাদের আটকের চেষ্টা করছি। আশা করছি সহসাই আমরা তাদেরকে আইনের আওতায় আনতে পারবো।’

প্রসঙ্গত, চাঁদপুরে মা ইলিশ রক্ষা অভিযানে এসে জেলেদের হামলায় ঢাকা হেডকোয়ার্টার নৌ পুলিশের ১৩ সদস্যসহ চাঁদপুর নৌ-পুলিশের কয়েকজন সদস্য আহত হন। গত রোববার চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

advertisement
Evaly
advertisement