advertisement
advertisement
advertisement
advertisement

রাতে নামছে বার্সা-জুভেন্টাস, নেই মেসির প্রতিদ্বন্দ্বী

ক্রীড়া ডেস্ক
২৮ অক্টোবর ২০২০ ০০:০০ | আপডেট: ২৮ অক্টোবর ২০২০ ১৮:৫১
পুরোনো ছবি
advertisement

এবারের মৌসুমে এল ক্লাসিকোর পর ফুটবলপ্রেমীদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিল জুভেন্টাস ও বার্সেলোনার চ্যাম্পিয়নস লিগের লড়াই। ক্রিশ্চিয়ানো রোনালদো স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছাড়ার ফলে এখন আর মেসি বনাম রোনালদো ম্যাচ দেখা যায় না। তবে চ্যাম্পিয়নস লিগের এই ম্যাচের ফলে আবারও মেসি-রোনালদো দ্বৈরথের আশায় ছিলেন ফুটবলপ্রেমীরা। তবে সেই আশা পূরণ হবে কিনা তা এখনো নিশ্চিত নয়। কারণ ম্যাচের ২৪ ঘণ্টা আগে ক্রিশ্চিয়ানো রোনালদোর করোনা টেস্ট করানোর কথা রয়েছে। সেই টেস্টে ক্রিশ্চিয়ানো নেগেটিভ এলেই এই ম্যাচে খেলতে পারবেন।

তাই এখনো রোনালদোর এই ম্যাচে খেলা নিশ্চিত নয়। আজ বাংলাদেশ সময় রাত ২টায় মুখোমুখি হবে এ দুদল। নিজেদের ঘরের মাঠে বার্সেলোনাকে আতিথেয়তা দেবে জুভেন্টাস। দলের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো রয়েছেন মাঠের বাইরে। করোনার কারণে মাঠের বাইরে থাকতে হচ্ছে পর্তুগিজ যুবরাজকে। করোনার কোনো উপসর্গ নেই রোনালদোর মধ্যে। তাই প্রথমবার করোনা পজিটিভ হওয়ার পর আরও একবার করোনা টেস্ট করিয়েছিলেন রোনালদো। দ্বিতীয় টেস্টেও করোনা পজিটিভ আসে তার।

বার্সেলোনার বিপক্ষে খেলার জন্য সম্ভাব্য সব চেষ্টাই করছেন তিনি। তবে ম্যাচের আগে করোনা নেগেটিভ এলেই কেবল খেলতে পারবেন সিআর সেভেন। নিজেকে ফিট রাখতে নিয়মিত ব্যায়াম করছেন এবং একাই অনুশীলন চালিয়ে যাচ্ছেন রোনালদো। শুধু করোনা টেস্টে নেগেটিভ এলেই খেলার জন্য পুরো ফিট বলে জানিয়েছেন তিনি।

অন্যদিকে বার্সেলোনার হয়ে মাঠের বাইরে থাকতে হতে পারে ফিলিপ কোতিনহোকে। ইনজুরির কারণে মাঠের বাইরে থাকতে হচ্ছে তাকে। ক্লাবের পক্ষ থেকে এক বিবৃতিতে জানো হয়েছে কোতিনহোর বিষয়ে। এল ক্লাসিকোতে পুরো ম্যাচেই খেলেছেন তিনি। তবে জুভেন্টাসের বিপক্ষে মাঠের বাইরে থাকতে হতে পারে তাকে। জুভেন্টাসের বিপক্ষের ম্যাচ নিয়ে দারুণ উচ্ছ¡সিত বার্সেলোনার সেরা তারকা লিওনেল মেসিও। চিরপ্রতিদ্ব›দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোর বিপক্ষে খেলার জন্য মুখিয়ে আছেন তিনিও। কিছু দিন আগেই রোনালদোর জন্য শুভ কামনা জানিয়েছিলেন মেসি। তিনি চান ম্যাচের আগেই যেন রোনালদো সুস্থ হয়ে ওঠেন এবং তার বিপক্ষে খেলতে চান মেসিও।

advertisement
Evaly
advertisement