advertisement
advertisement
advertisement
advertisement

আওয়ামী লীগের জনপ্রতিনিধিদের বাড়ি টর্চার সেল : শাহাদাত হোসেন

২৮ অক্টোবর ২০২০ ০১:০১
আপডেট: ২৮ অক্টোবর ২০২০ ০১:০১
advertisement

আওয়ামী লীগের জনপ্রতিনিধিদের বাসাবাড়ি-অফিস টর্চার সেলে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি শাহাদাত হোসেন। গতকাল বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন। নগরীর ষোলশহরের ঐতিহাসিক বিল্পব উদ্যানে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। ডা. শাহাদাত বলেন,
একনায়কতন্ত্রের হাত থেকে দেশবাসী ও দেশের স্বাধীনতা এবং সার্বভৌমত্ব রক্ষার একমাত্র হাতিয়ার জাতীয়তাবাদী শক্তি। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহঙ্কার তারেক রহমানের দিকনির্দেশনায় শহীদ জিয়ার যুবদল আজ দেশের সর্ববৃহৎ রাজনৈতিক সংগঠনে পরিণত হয়েছে।
চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, শহীদ জিয়ার হাতে গড়া যুবদল আজ সুশৃঙ্খল সাংগঠনিক ইউনিট হিসেবে সারাদেশে নিজেদের অবস্থান সুদৃঢ় করেছে। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে চট্টগ্রাম মহানগর যুবদল আরও এগিয়ে যাবে।
বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান বলেন, যুবকদেরই আরও দায়িত্বশীল হয়ে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন সংগ্রামের জন্য প্রস্তুতি নিতে হবে। বিএনপিসহ যুবদল, ছাত্রদল ও অন্যান্য অঙ্গ সংগঠনের সমন্বয়ে কেন্দ্রঘোষিত যে কোনো কর্মসূচি পালনে দৃঢ়প্রতিজ্ঞ হতে হবে।
চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন নগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ, নগর যুবদলের সিনিয়র সহসভাপতি ইকবাল হোসেন, সহসভাপতি নুর আহমেদ গুড্ডু প্রমুখ।

 

advertisement
Evaly
advertisement