advertisement
advertisement
advertisement
advertisement

তাড়াহুড়োয় ট্যাক্সিতেই সন্তানকে ফেলে গেলেন দম্পতি!

অনলাইন ডেস্ক
২৮ অক্টোবর ২০২০ ১২:২৩ | আপডেট: ২৮ অক্টোবর ২০২০ ১২:২৫
প্রতীকী ছবি
advertisement

একাদশীর সন্ধ্যায় ভুলে সন্তানকে ট্যাক্সিতে ফেলে রেখে বাড়ি চলে গেলেন এক দম্পতি! পরে ট্যাক্সিচালকের উদ্যোগে পুলিশের সহযোগিতায় মা-বাবার কাছে ফেরে ওই খুদে। অবিশ্বাস্য এই ঘটনাটি ঘটেছে ভারতের আলমবাজার এলাকায়। দেশটির সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক খবরে এমন তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল মঙ্গলবার রাতে ঠিক কী হয়েছিল? জানা গেছে, এয়ারপোর্ট থেকে সন্তানসহ একটি প্রিপেড ট্যাক্সিতে ওঠেন ওই দম্পতি। গন্তব্য ছিল আলমবাজার। ট্যাক্সিতেই ঘুমিয়ে পড়েছিল তাদের সন্তান। খুদের ঘুম ভাঙার আগেই গন্তব্যে পৌঁছে যায় ট্যাক্সিটি। তখন গাড়ি থেকে নেমে পড়েন ওই দম্পতি। ট্যাক্সিচালক চলে যান অন্যদিকে।

এর বেশ কিছুক্ষণ পর তার নজরে পড়ে গাড়িতেই রয়ে গিয়েছে ওই দম্পতির সন্তান। কী করবেন বুঝে উঠতে না পেরে নেতাজি সুভাস চন্দ বোস আন্তর্জাতিক বিমানবন্দরের ট্রাফিক গার্ড পুলিশে গোটা বিষয়টি জানান ওই ট্যাক্সিচালক। এরপর তার সহযোগিতায় পুলিশ যোগাযোগ করে খুদের পরিবারের সঙ্গে। পরে প্রমাণ দেখিয়ে সন্তানকে বাড়ি ফিরিয়ে নিয়ে যান দম্পতি।

গোটা এই ঘটনাটি ফেসবুকে তুলে ধরা হয়েছে বিধাননগর পুলিশের তরফে। বিষয়টি নেটিজেনদের নজরে পড়তেই কটাক্ষের শিকার হতে হচ্ছে ওই দম্পতিকে। অধিকাংশই প্রশ্ন তুলছেন, তাদের দায়িত্ববোধ নিয়ে। কারও মনে প্রশ্ন, সত্যিই কী মা-বাবা ভুল করে এভাবে সন্তানকে ফেলে যেতে পারেন? কেউ আবার শাস্তির দাবি জানিয়েছেন ওই দম্পতির। তবে সকলেই প্রশংসা করেছেন ওই ট্যাক্সিচালকের।

advertisement
Evaly
advertisement