advertisement
advertisement
advertisement
advertisement

দেশে ফিরছেন চিত্রনায়ক ফারুক

বিনোদন প্রতিবেদক
২৮ অক্টোবর ২০২০ ১৪:২২ | আপডেট: ২৮ অক্টোবর ২০২০ ১৪:২৭
আকবর হোসেন পাঠান ফারুক। পুরোনো ছবি
advertisement

উন্নত চিকিৎসার জন্য গত ১৩ সেপ্টেম্বর সিঙ্গাপুর যান কিংবদন্তি চিত্রনায়ক ও ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। বর্তমানে তিনি পুরোপুরি সুস্থ। আর বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে আগামীকাল তিনি দেশে ফিরছেন। সিঙ্গাপুর থেকে বিষয়টি নিশ্চিত করেছেন এই চিত্রনায়ক নিজেই।

ফারুক বলেন, ‘আল্লাহর অশেষ রহমতে এবং সবার দোয়ায় আমি এখন সুস্থ। জ্বর নেই, অন্যান্য সমস্যাগুলোও এখন স্বাভাবিক। বৃহস্পতিবার বিকেল ৩টা ৩০ মিনিটে বাংলাদেশের উদ্দেশ্যে রওনা দেব।’

তিনি আরও বলেন, ‘দেড় মাস এখানে (সিঙ্গাপুর) রয়েছি। মনটা দেশে পড়ে আছে। অনেকেই ফোন করে খোঁজ-খবর নিয়েছেন, ভালোবাসা জানিয়েছেন এবং দোয়া করেছেন। সবার প্রতি আমি কৃতজ্ঞ। সবাই দোয়া করবেন ঠিকঠাকভাবে যাতে দেশে পৌঁছাতে পারি।’

এদিকে, সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন মিয়াভাই’খ্যাত ফারুক। সেখানে তার যক্ষ্মা রোগ ধরা পড়ে। সুস্থ হয়ে সপ্তাহখানেক আগেই হাসপাতাল ছাড়েন তিনি। প্রয়োজনীয় কিছু স্বাস্থ্য পরীক্ষার পর চিকিৎসক তাকে দেশে ফেরার অনুমতি দেয়। ফারুকের সঙ্গে তার সহধর্মীনি ফারহানা ফারুকও রয়েছেন।

এর আগে, গত ১৮ আগস্ট তীব্র জ্বর নিয়ে প্রথমে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন ফারুক। এরপর আরও কয়েক দফায় হাসপাতালে ভর্তি হয়ে শেষ পর্যন্ত দেশ থেকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর যেতে হয় এই অভিনেতাকে।

advertisement
Evaly
advertisement