advertisement
advertisement
advertisement
advertisement

ট্রাম্পকে ‘লড়াকু’ বললেন মেলানিয়া

অনলাইন ডেস্ক
২৮ অক্টোবর ২০২০ ১৪:৩৯ | আপডেট: ২৮ অক্টোবর ২০২০ ১৪:৫৬
পুরোনো ছবি
advertisement

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পের জন্য ভোট চাইতে একক প্রচারে নেমেছেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। নির্বাচনী প্রচারে নেমে স্বামী ট্রাম্পের প্রশংসা করেছেন তিনি। ভোট চাওয়ার সময় মেলানিয়া বলেছেন ‘ট্রাম্প একজন লড়াকু মানুষ। তিনি এই দেশকে ভালোবাসেন। তিনি আপনাদের জন্যই প্রতিদিন লড়াই করছেন।’

এএফপি ও বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল মঙ্গলবার পেনসিলভানিয়ায় নির্বাচনী প্রচারে নামেন মেলানিয়া ট্রাম্প। মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ফল নির্ধারণে এ অঙ্গরাজ্যটি গুরুত্বপূর্ণ বলে বিবেচনা করা হয়।

নির্বাচনী প্রচারে নেমে ট্রাম্পকে প্রশংসার বন্যায় ভাসিয়েছেন তিনি। এ বছর ট্রাম্পের জন্য এই প্রথম এককভাবে কোনো নির্বাচনী প্রচারে যোগ দিলেন মেলানিয়া।

গত সপ্তাহে ট্রাম্পের সঙ্গে মেলানিয়ার নির্বাচনী প্রচারে নামার কথা ছিল। কিন্তু করোনামুক্ত হওয়ার পরও পুরোপুরি সুস্থ্ না হওয়ায় মেলানিয়ার প্রচার কর্মসূচি বাতিল হয়।

প্রচারে মেলানিয়া বলেন, ‘আমাদের পরিবারে করোনা শনাক্ত হওয়ার পর আপনারা যে ভালোবাসা দেখিয়েছেন, সমর্থন জুগিয়েছেন, তার জন্য সবাইকে ধন্যবাদ। আমরা এখন আগের চেয়ে অনেক ভালো অনুভব করছি।’

এ সময় যুক্তরাষ্ট্রে করোনায় মারা যাওয়া ব্যক্তিদের পরিবারের প্রতি সমবেদনা জানান মেলানিয়া। তিনি উল্লেখ করেন, যুক্তরাষ্ট্রের ইতিহাসে প্রথমবারের মতো দেশটির নাগরিকেরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিদিনই তাদের প্রেসিডেন্টের কাছ থেকে সরাসরি ও তাৎক্ষণিক বার্তা পাচ্ছেন।

advertisement
Evaly
advertisement