advertisement
advertisement
advertisement
advertisement

বিয়ে করলেন সংগীতশিল্পী অর্ণব

বিনোদন প্রতিবেদক
২৮ অক্টোবর ২০২০ ১৬:৫৬ | আপডেট: ২৮ অক্টোবর ২০২০ ১৭:১৩
অর্ণব ও সুনিধি নায়েক। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

বিয়ে করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব ও কলকাতার রবীন্দ্র সংগীতশিল্পী সুনিধি নায়েক। আজ পশ্চিমবঙ্গের আসানসোলে তাদের রেজিস্ট্রি ম্যারেজ হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন অর্ণবের মামাতো বোন ও অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলার ছোট বোন মিশৌরী রশীদ।

তিনি বলেন, ‘পশ্চিমবঙ্গের আসানসোলে আজ অর্ণব ভাইয়ার রেজিস্ট্রি ম্যারেজ হয়েছে। ফ্লাইট চালু না থাকায় আমি যেতে পারলাম না। মিস করলাম।’

এদিকে, ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি আজ এক ফেসবুক পোস্টে তাদের সঙ্গে ছবি শেয়ার করেন লিখেছেন, ‘হারিয়ে গিয়েছো, এইতো জরুরি খবর। অভিনন্দন অর্ণব ও সুনিধি নায়েক।’ সেই পোস্ট শেয়ার করে সুনিধি ক্যাপশনে লিখেছেন, ‘অলরাইট’।

এর আগে, সংগীতশিল্পী অর্ণবের সঙ্গে কলকাতার রবীন্দ্র সংগীতশিল্পী সুনিধি নায়েকের প্রেমের গুঞ্জন উঠে সংগীতাঙ্গনে। ওই সময় এ বিষয় নিয়ে মুখ না খুললেও, গুঞ্জনকে অস্বীকার করেননি অর্ণব। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো।

জানা যায়, আসামে জন্ম নেওয়া সুনিধির সঙ্গে বিশ্ব ভারতীতেই পরিচয় অর্ণবের। ‘রবি অ্যান্ড র্যাবি’ শীর্ষক একটি অনুষ্ঠানে সুনিধির কণ্ঠে রবীন্দ্র সংগীত শুনে মুগ্ধ হয়েছিলেন অর্ণব। শুভকামনা জানিয়ে সেই মুগ্ধতা প্রকাশও করেছিলেন তিনি। সেই পরিচয় থেকেই একে-অপরের সুরসঙ্গী হয়ে উঠেন। এবার সুরসঙ্গী থেকে জীবনসঙ্গীতে পরিণত হলেন তারা।

উল্লেখ্য, এর আগে অর্ণব বিয়ে করেছিলেন ওপার বাংলার কণ্ঠশিল্পী শাহানা বাজপেয়ীকে। সেই বিয়ে ভেঙে যাওয়ার পর এতদিন একাই ছিলেন অর্ণব।

advertisement
Evaly
advertisement