advertisement
advertisement
advertisement
advertisement

বিবস্ত্র করে নির্যাতন : দ্বিতীয়বার সোহাগ মেম্বারের জামিন নামঞ্জুর

নোয়াখালী প্রতিনিধি
২৯ অক্টোবর ২০২০ ২০:৩২ | আপডেট: ২৯ অক্টোবর ২০২০ ২২:০৫
ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগ। ছবি : আমাদের সময়
advertisement

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের মামলার আসামি স্থানীয় ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগের দ্বিতীয় দফায়ও জামিন নামঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে নোয়াখালী জেলা ও দায়রা জজ তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর গুলজার আহমেদ জুয়েল জানান, নারী নির্যাতন মামলায় ভুক্তভোগীর ২২ ধারায় জবানবন্দিতে মোয়াজ্জেম হোসেন সোহাগ মেম্বারের নাম উঠে আসার পর পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। জামিনের আবেদনের ভিত্তিতে বৃহস্পতিবার তাকে জেলা ও দায়রা জজ আদালতে হাজির করা হয়। তার পক্ষে কোনো আইনজীবী না থাকায় নিজেই নিজের পক্ষে শুনানি করেন। শুনানি শেষে বিচারক সোহাগ মেম্বারের জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নিদের্শ দেন। এর আগে গত ১৩ অক্টোবর এই আসামি প্রথম জামিনের আবেদন করলেও আদালত তা নামঞ্জুর করেছিলেন।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর আগের স্বামী দেখা করতে তার বাবার বাড়ি একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের ঘরে ঢোকেন। বিষয়টি দেখে ফেলেন স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে পরপুরুষের সঙ্গে অনৈতিক কাজ করার অভিযোগ তুলে তাকে কুপ্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় ভুক্তভোগী নারীকে মারধর শুরু করেন। একপর্যায়ে পিটিয়ে তাকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করেন। পরে ৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়।

advertisement
Evaly
advertisement