advertisement
advertisement
advertisement
advertisement

ফেনীতে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, ২ যাত্রী নিহত

ফেনী প্রতিনিধি
৩০ অক্টোবর ২০২০ ১১:২০ | আপডেট: ৩০ অক্টোবর ২০২০ ১২:৫৫
ধুমডেমুচড়ে যাওয়া সিএনজি অটোরিকশা। ছবি : আমাদের সময়
advertisement

ফেনীর দাগনভূঞার বসুরহাট রোডে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তিনজন।

আজ শুক্রবার সকাল ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী। আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ বাসটি আটক করলেও চালক পালিয়ে যায়। এদিকে ধুমডেমুচড়ে যাওয়া সিএনজি অটোরিকশার চালকও পলাতক রয়েছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন-মোহাম্মদ জাকারিয়া, তিনি সিরাজগঞ্জ সদর উপজেলার ফুলবাড়ি গ্রামের মোহম্মদ সোলাইমানের ছেলে। অপরজন আইনুল হক, নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলার নবাবপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি দৈনিক আমাদের সময়কে বলেন, ‘দাগনভূঞা বসুরহাট রোডে নোয়াখালী থেকে আসা একটি ড্রিম লাইন বাসের সঙ্গে বিপরীত দিক ফেনী থেকে আসা একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আহত হন তিনজন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।’

advertisement
Evaly
advertisement