advertisement
advertisement
advertisement
advertisement

কড়া নিরাপত্তায় হচ্ছে কাজলের বিয়ে

বিনোদন ডেস্ক
৩০ অক্টোবর ২০২০ ১৫:৫৮ | আপডেট: ৩০ অক্টোবর ২০২০ ১৫:৫৮
অভিনেত্রী কাজল আগরওয়াল।
advertisement

গত কয়েকমাস ধরে ভারতের শোবিজ অঙ্গনের গুঞ্জন চলছিল, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তেলেগু ও হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। অবশেষে সেই গুঞ্জনের ইতি টানলেন এই অভিনেত্রী।

আজ শুক্রবার মুম্বাইয়ে কড়া নিরাপত্তার মধ্যে প্রেমিককেই বিয়ে করছেন কাজল। ইতিমধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়ে গেছে। মুম্বাইয়ের চার্চগেট-সংলগ্ন একটি পাঁচ তারকা হোটেলে শুরু হয়েঠে বিয়ের অনুষ্ঠান। দুই দিন ধরে চলবে সেটা।

তবে নিরাপত্তাজনিত কারণে বিয়েতে উপস্থিত থাকতে পারছে না ভারতের পাপারাজ্জিরা। বিয়েতে সংবাদমাধ্যমের প্রবেশ সম্পূর্ণভাবে নিষিদ্ধ করা হয়েছে । শুধুমাত্র নিকটাত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমেই চার হাত এক হতে চলেছে।

বিয়ের ছবি ও খবর প্রকাশে কঠোর অবস্থানে থাকলেও গায়ে হলুদের ছবি নিজেই প্রকাশ করেছেন কাজল। সেসব ছবি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

বরের নাম পরিচয়ও গোপন রাখেননি কাজল। বিয়ের মাত্র ৪ দিন আগে দশেরা উপলক্ষে প্রকাশ্যে এনেছিলেন স্বামীর পরিচয়। এদিন মিডিয়ার সামনে অনেকের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন তার হবু স্বামীকে। ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের খবর, কাজলের হবু বরের নাম গৌতম কিসলু। পেশায় ব্যবসায়ী। একটি ই-কমার্স প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা তিনি। প্রতিষ্ঠানটি ইন্টেরিয়র ডিজাইন ও হোম ডেকর নিয়ে কাজ করে।

গত বুধবার মেহেদি উৎসব হয়েছে। বৃহস্পতিবার হয়েছে গায়েহলুদ। হলুদ জমিনে ফুলেল সালোয়ার–কামিজে গায়ে হলুদ মেখেছেন, চোখে সানগ্লাস পরে নেচেছেন। আর এ সবই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

গৌতম কিসলুর সঙ্গে এর আগে কখনোই একসঙ্গে দেখা যায়নি কাজলকে। বরাবরই গোপনীয়তা বজায় রেখে চলেছেন। তবে সম্প্রতি নিজের জন্মদিনে বিষয়টি প্রথম ভক্ত-অনুরাগীদের জানান কাজল।

জন্মদিনে ইনস্টাগ্রামে কাজল লিখেছিলেন, ‘খবরটি আমি আপনাদের জানাতে পেরে অসম্ভব রোমাঞ্চিত। ৩০ অক্টোবর মুম্বাইয়ে খুব ছিমছাম পারিবারিক আয়োজনে গৌতম কিসলুর সঙ্গে আমার বিয়ে। এই মহামারি আমাদের আনন্দের উজ্জ্বলতাকে ছায়া দিয়ে ঢেকে রেখেছে। তবু একসঙ্গে পথচলা শুরু করতে আর তর সইছে না। এখন আমার সব মনোযোগ কেবল নতুন পথচলার দিকেই। আপনাদের সীমাহীন সমর্থনের জন্য আবার ধন্যবাদ।’

advertisement
Evaly
advertisement