advertisement
advertisement
advertisement
advertisement

বিধবার রান্নাঘরে ঢুকে ধর্ষণ, গণপিটুনি দিয়ে পুলিশে দিলো এলাকাবাসী

নোয়াখালী প্রতিনিধি
৩০ অক্টোবর ২০২০ ১৭:১১ | আপডেট: ৩০ অক্টোবর ২০২০ ১৮:৩০
গণপিটুনি দিয়ে ধর্ষণের অভিযুক্ত শ্রীনিবাস দেব নাথকে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা
advertisement

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় এক বিধবা নারীকে (৩৯) ধর্ষণের অভিযোগে শ্রীনিবাস দেব নাথ (৪০) নামে এক ব্যক্তিকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চরকিং ইউনিয়নে এ ঘটনা ঘটে। এদিন সন্ধ্যায় ভুক্তভোগী বাদী হয়ে হাতিয়া থানায় একটি মামলা দায়ের করে। এ মামলায় আজ শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

গ্রেপ্তারকৃত শ্রীনিবাস দেবনাথ নলচিরা ইউনিয়নের ফজরম মাঝি গ্রামের সুনিল দেব নাথের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার চরকিং ইউনিয়নের ওই নারীর স্বামী পাঁচ বছর আগে মারা যান। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে শ্রীনিবাস ওই গৃহবধূর বাড়িতে গিয়ে তার রান্নাঘরে ঢোকে। এসময় ভুক্তভোগী কিছু বুঝে ওঠার আগেই শ্রীনিবাস তাকে জাপটে ধরে মাটিতে ফেলে ধর্ষণ করে।

ভুক্তভোগীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে অভিযুক্ত শ্রীনিবাসকে আটক করে। এসময় উত্তেজিত এলাকাবাসী তাকে মারধর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

হাতিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, ‘খবর পেয়ে অভিযুক্ত শ্রীনিবাসকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃত শ্রীনিবাসকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।’

advertisement
Evaly
advertisement