advertisement
advertisement
advertisement
advertisement

এবার ত্রিদেশীয় ফুটবল সিরিজের আয়োজনে বাফুফে  

ক্রীড়া প্রতিবেদক
১৮ নভেম্বর ২০২০ ১৯:১১ | আপডেট: ১৮ নভেম্বর ২০২০ ১৯:১৭
জামালদের নিয়ে আরও একটি সিরিজ আয়োজন করতে যাচ্ছে বাফুফে
advertisement

নেপালের বিপক্ষে মুজিববর্ষ উপলক্ষে দুই ম্যাচ সিরিজের সফল আয়োজন করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। এই দুই ম্যাচের সিরিজ ১-০ ব্যবধানে জিতেছেন জামাল ভুঁইয়ারা।  প্রথম ম্যাচে নেপালকে ২-০ গোলে হারায় তারা। দ্বিতীয় ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। এবার মুজিববর্ষ উপলক্ষে আরেকটি ত্রিদেশীয় ফুটবল সিরিজ খেলবে বাংলাদেশ দল। এ জন্য তিনটি দেশকে আমন্ত্রণপত্রও পাঠিয়েছে বাফুফে।

নেপালের বিপক্ষে ফুটবল সিরিজ সফলভাবে শেষ হওয়ার পর আগামী ডিসেম্বরে আরেকটি আন্তর্জাতিক সিরিজ আয়োজনের উদ্যোগ নিয়েছে বাফুফে।  আগামী ১২ ও ১৫ ডিসেম্বর এই ম্যাচ দুটির সম্ভাব্য তারিখ নির্ধারণ করে আজ বুধবার সকালে মালদ্বীপ, ভুটান ও শ্রীলঙ্কাকে আমন্ত্রণ জানিয়েছে বাফুফে। তাদের মধ্যে যেকোনো একটি দল এই ইন্টারন্যাশনাল টায়ার-১ সিরিজে অংশ নিতে পারে।

বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ জানান, ওই তিন দেশের যেকোনো একটি দেশ নিয়ে সিরিজটির আয়োজন করতে চাচ্ছেন তারা। যদি একাধিক দল খেলতে আগ্রহ প্রকাশ করে তাহলে ত্রিদেশীয় আন্তর্জাতিক টুর্নামেন্টও আয়োজন করা হতে পারে। তবে দুই দলের সিরিজ হওয়ার সম্ভাবনাই বেশি। আগামী ৪ ডিসেম্বর বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাই পর্বের ম্যাচে স্বাগতিক কাতারের মুখোমুখি হবে বাংলাদেশ। এ ম্যাচ খেলার পর নতুন সিরিজের জন্য প্রস্তুতি ক্যাম্প শুরু করা হবে।

advertisement
Evaly
advertisement