advertisement
advertisement
advertisement
advertisement

ছেড়ে দেওয়া হয়েছে সেই দর্শককে

ক্রীড়া প্রতিবেদক
১৮ নভেম্বর ২০২০ ১৯:৪০ | আপডেট: ১৮ নভেম্বর ২০২০ ২০:২৬
ছেড়ে দেওয়া হয়েছে এই দর্শককে। ছবি : আমাদের সময়
advertisement

বাংলাদেশ-নেপালের মধ্যে দ্বিতীয় ম্যাচ চলাকালীন এক দর্শক মাঠে ঢুকে বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়াকে জড়িয়ে ধরে সেলফি তোলেন। এ সময় ম্যাচের নিরাপত্তায় থাকা পুলিশ সদস্যরা তাকে ধরে থানায় নিয়ে যান। তবে গতকাল মঙ্গলবার রাতেই তাকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক।

দৈনিক আমাদের সময়কে মুঠোফোনে ওসি বলেন, ‘আটক কিশোর নবম শ্রেণির শিক্ষার্থী। গতকাল রাতেই তাকে ছেড়ে দেওয়া হয়েছে।’ ম্যাচ শেষে এই কিশোরকে ছেড়ে দেওয়ার জন্য বলেছিলেন অধিনায়ক জামাল ভুঁইয়া।

গতকাল বিকেলে শুরু হওয়া মুজিববর্ষ ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচের দ্বিতীয়ার্ধে এ ঘটনা ঘটে। এই ম্যাচে বাংলাদেশ ড্র করলেও আগের ম্যাচে ২-০ গোলে জয়ের কারণে শিরোপা জিতে নেন জামালরা।

সেলফি তুলতে যাওয়া ওই এই কিশোরের নাম হাসিফ।  তিনি রাজধানীর ডেমরা এলাকার বাসিন্দা। ওই ঘটনার পর পুলিশ তাকে  থানায় নিয়ে যায়।  বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) একটি সূত্র দৈনিক আমাদের সময়কে জানিয়েছিল, সেলফি তোলা ওই কিশোরকে জামাল ছেড়ে দিতে বলেছেন।  তবে তিনি এখন পুলিশের জিম্মায় থাকায় তাকে ছাড়া না ছাড়া পুলিশের ব্যাপার।’

advertisement
Evaly
advertisement