advertisement
advertisement
advertisement
advertisement

কুরুচিপূর্ণ মন্তব্যের স্ক্রিনশট শেয়ার করে পুলিশের দৃষ্টি আকর্ষণ অভিনেত্রীর

বিনোদন ডেস্ক
১৯ নভেম্বর ২০২০ ১৯:২৪ | আপডেট: ১৯ নভেম্বর ২০২০ ১৯:৫৮
কলকাতার টিভি অভিনেত্রী আয়েশা আত্রেয়ী ভট্টাচার্য।ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

ভার্চ্যুয়াল জগতে প্রায়ই কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার হন শোবিজ অঙ্গনের তারকারা। অভিনেত্রীদের ক্ষেত্রে এ হয়রানি একটু বেশিই। আর এমন অভিজ্ঞতার শিকার হয়ে সেই কুরুচিপূর্ণ মন্তব্যের স্ক্রিনশট শেয়ার করে পুলিশের দৃষ্টি আকর্ষণ করেছেন কলকাতার টিভি অভিনেত্রী আয়েশা আত্রেয়ী ভট্টাচার্য।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, কলকাতার বাংলা নাটকের পরিচিত মুখ আয়েশা। তিনি একাধিক ধারাবাহিক নাটকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। বর্তমানে তিনি অভিনয় করছেন ‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালে। আয়েশা একজন নৃত্যশিল্পীও। ইনস্টাগ্রামে নিয়মিত নিজের নাচের ভিডিও আপলোড করেন তিনি।

গতকাল বুধবার বিকেলে আয়েশা তার ফেসবুক প্রোফাইলে ‘শিলাদিত্য ৬৯’ নামের এক প্রোফাইলের মন্তব্যের স্ক্রিনশট পোস্ট করেন। সেই মন্তব্যের ভাষা এতটাই কুরুচিপূর্ণ যে, তা প্রকাশযোগ্য না। আয়েশা এ পোস্টে কলকাতা পুলিশের সাইবার ক্রাইম শাখাকে ট্যাগ করেছে। এ পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, ‘এরাই আসলে ধর্ষক… মানসিক রোগী’।

আয়েশার এই পোস্টের পর তার পাশে অনেকেই দাঁড়িয়েছেন। এর মধ্যে কলকাতার টেলিভিশন জগতের তারকা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, শর্মিষ্ঠা আচার্যও রয়েছেন। অনেকেই তাকে শুধু হ্যাশ ট্যাগ নয়, কলকাতা পুলিশকে ফোন করেও বিষয়টি জানাতে বলেছেন। এই ধরনের ব্যক্তির শাস্তি হওয়া প্রয়োজন বলে মনে করেন অনেকে। অনেকে আবার ওই ব্যক্তিকে মানসিক রোগী বলে মন্তব্য করেছেন।

advertisement
Evaly
advertisement