advertisement
advertisement
advertisement
advertisement

নব্বইয়ের সালমান-শাহরুখের দেখা মিলবে আমিরের সিনেমায়

বিনোদন ডেস্ক
২০ নভেম্বর ২০২০ ১২:৩২ | আপডেট: ২০ নভেম্বর ২০২০ ১২:৩২
শাহরুখ, সালমান ও আমির
advertisement

সময়মতো সিনেমাটির শুটিং শেষ হলে আগামী বছরের বড়দিনে মুক্তি পাবে বলিউড সিনেমা ‘লাল সিং চাড্ডা’। টম হ্যাংকস অভিনীত হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার রিমেক এই চলচ্চিত্রে অভিনয় করছেন বলিউডের মিস্টার পারফেক্ট আমির খান। শোনা যাচ্ছে, এই সিনেমায় থাকবে দুটি ক্যামিও চরিত্র। এ জন্য আরও দুই খানকে বেছে নিয়েছেন আমির।

কয়েকদিন আগে ‘বলিউড নাউ’ তাদের এক প্রতিবেদনে জানিয়েছিল, লাল সিং চাড্ডা সিনেমায় স্বল্প সময়ের একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে বলিউড বাদশা শাহরুখ খানকে। এবার মুম্বাই মিরর দিল অন্য খবর। সিনেমাটিতে থাকবেন আমিরের কাছের বন্ধু সালমান খানও। এই প্রথমবারের মতো তিন খান এক হতে চলেছেন কোনো সিনেমায়।

মুম্বাই মিরর আরও বলেছে, সিনেমাটিতে শাহরুখের চরিত্রের মতো সালমানের চরিত্রটিও বাছাই করেছেন আমির নিজে। করোনার পর সিনেমা ইন্ডাস্ট্রিকে চাঙ্গা করতেই এ সিদ্ধান্ত নিয়েছেন আমির খান। সিনেমায় শাহরুখ তার বিখ্যাত সিনেমা ‘ডিডিএলজে’র আইকনিক চরিত্র রাজ হিসেবে হাজির হবেন। সালমান খানকে দেখা ‘ম্যায়নে পেয়ার কিয়া’, ‘হাম আপকে হ্যায় কোন’ ও ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার প্রেম চরিত্রে। দুজনকেই নব্বইয়ে ফিরিয়ে নিতে ব্যবহার করা হবে ভিএফএক্স।

লাল সিং চাড্ডা সিনেমায় আমিরের বিপরীতে আছেন কারিনা কাপুর। তবে তিন খানের এক হচ্ছেন, এমন কোনো আনুষ্ঠানিক ঘোষণা এখনও আসেনি।

advertisement
Evaly
advertisement