advertisement
advertisement
advertisement
advertisement

যুক্তরাষ্ট্রের হাসপাতালে ভর্তি করোনায় আক্রান্ত বেবী নাজনীন

বিনোদন প্রতিবেদক
২১ নভেম্বর ২০২০ ১১:২১ | আপডেট: ২১ নভেম্বর ২০২০ ১৩:৫৯
বেবী নাজনীন। পুরোনো ছবি
advertisement

১০৫ ডিগ্রি জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ব্ল্যাক ডায়মন্ড’খ্যাত কণ্ঠশিল্পী বেবী নাজনীন। যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের প্যাটারসনের একটি হাসপাতালে ভর্তি আছেন তিনি। এমনটাই জানিয়েছেন এই শিল্পীর ছোট ভাই এনাম সরকার।

তিনি জানান, বেবী আপা হঠাৎ অসুস্থ হয়ে পড়লে বৃহস্পতিবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ১০৫ ডিগ্রি জ্বর ছিল তার। হাসপাতালে ভর্তির পর তার করোনাভাইরাস পরীক্ষা করা হয়, ফল নেগেটিভ আসে। কিন্তু গতকালকের টেস্টে পজিটিভ ফল এসেছে। খবরটি আজ সকালেই জানতে পেরেছেন তারা। 

এনাম সরকার আরও জানান, বহুদিন ধরেই কিডনিজনিত সমস্যায় ভুগছেন বেবী নাজনীন। সম্প্রতি একটি ভার্চুয়াল পলিটিক্যাল অনুষ্ঠান আয়োজন করতে গিয়ে অনেক দৌড়ঝাঁপ করতে হয়েছে তাকে, এই অনুষ্ঠান নিয়ে অনেক চাপে ছিলেন তিনি। এসব কারণে অনিয়ম হওয়ায় শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন তিনি।

বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ দেশ-বিদেশের নানা পুরস্কার ও সম্মাননায় ভূষিত হয়েছেন। ‘এলোমেলো বাতাসে’, ‘রংধনু থেকে’, ‘মানুষ নিষ্পাপ পৃথিবীতে আসে’, ‘দুচোখে ঘুম আসে না’, ‘কাল সারা রাত ছিল’, ‘ও বন্ধু তুমি কই’-এমন অসংখ্য জনপ্রিয় গানের সুবাদে সংগীতপ্রেমীদের কাছে জনপ্রিয় হয়ে উঠেন তিনি।

advertisement
Evaly
advertisement