advertisement
advertisement
advertisement
advertisement

মোশাররফ করিম এবার ভিলেন

বিনোদন প্রতিবেদক
২১ নভেম্বর ২০২০ ১৫:১৬ | আপডেট: ২১ নভেম্বর ২০২০ ১৫:২১
মোশাররফ করিম। পুরোনো ছবি
advertisement

টিভি নাটকে বহুবার খলচরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। তবে খলরূপে এবার তাকে দেখা যাবে চলচ্চিত্রে। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া এই চলচ্চিত্রের নাম ‘গাঙকুমারী’। এরই মধ্যে সুনামগঞ্জের হাসাউড়া এলাকায় শুরু হয়েছে এর দৃশ্যধারণের কাজ।

চলচ্চিত্রের নির্মাতা ফজলুল কবীর তুহিন জানান, গত ১৫ নভেম্বর থেকে ছবি শুটিং শুরু হয়েছে, চলবে ২২ তারিখ পর্যন্ত। প্রথম লটের শুটিংয়ে মোশাররফ করিম থাকছেন না। তার অংশের শুটিং হবে ১৫ ডিসেম্বর থেকে। এতে নেতিবাচক দুটি চরিত্রে দেখা যাবে তারিক আনাম খান ও মোশাররফ করিমকে। আর গুরুত্বপূর্ণ চরিত্রে রোবেনা রেজা জুঁই অভিনয় করছেন।

মোশাররফ করিম বলেন, ‘ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি বেশ কিছুদিন আগে। শুটিং শুরু হয়েছে সম্প্রতি। বাংলাদেশের ভাটি অঞ্চলের গল্প তুলে ধরা হবে এই ছবিতে। যেখানে ভাটি অঞ্চলের নদী, পানি, গাছ, পাখি ও আকাশের সঙ্গে মানুষের নানা সম্পর্কের গল্প বলবে। চেষ্টা করব, দর্শকদের ভালো কিছু উপহার দিতে।’

‘গাঙকুমারী’র কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে একজন নবাগতাকে। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যকলার শিক্ষার্থী। নাম তাহুয়া লাভিব তুরা। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হচ্ছে তার। এর নায়ক একই বিভাগের ছাত্র জিসান। পাশাপাশি আরও আছেন শাহাদাৎ হোসেন, ঝুনা চৌধুরী, শামীম জামান, অর্ক, উজ্জ্বল মাহমুদসহ একঝাঁক থিয়েটারকর্মী।

পরিচালক জানান, ছবিতে গান থাকছে একটি। মকসুদ জামিল মিন্টুর সংগীত পরিচালনায় গানটিতে কণ্ঠ দিয়েছেন তনুশ্রী।

advertisement
Evaly
advertisement