advertisement
advertisement
advertisement
advertisement

পাঁচ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মোহনগঞ্জ (নেত্রকোনা) প্রতিনিধি
২১ নভেম্বর ২০২০ ১৭:১১ | আপডেট: ২১ নভেম্বর ২০২০ ১৭:৫৪
প্রতীকী ছবি
advertisement

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলায় নিজ ঘরের ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় রোজিনা আক্তার (২৫) নামের পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে পৌর শহরের উত্তর দৌলতপুরের বালুঘাট এলাকার একটি ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পৌর কাউন্সিলর কামাল হোসেন রতন জানান, পাশের বাসার অপর ভাড়াটিয়া হঠাৎ রোজিনার মেয়ের কান্না শুনে এগিয়ে আসেন। তখন দরজা খোলা থাকায় রোজিনাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। ওই সময় রোজিনার স্বামী রাসেল মিয়া কাজের সুবাদে পাশের সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় ছিলেন। প্রতিবেশীরা তার স্বামীকে ফোনে বিষয়টি জানান। বিষয়টি মোহনগঞ্জ থানাকে অবহিত করার পরই পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পৌর কাউন্সিলর আরও জানান, রোজিনার বাড়ি সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ায়। স্বামী-স্ত্রী দুজনের বাড়ি একই এলাকার। তার স্বামী রাসেল মিয়া একটি ওষুধ কোম্পানির সেলস রিপ্রেজেন্টিটিভ হিসেবে মোহনগঞ্জে কর্মরত আছেন। চাকরির সুবাদে রাসেল তার স্ত্রীকে নিয়ে দুই বছর ধরে এই এলাকায় ভাড়া বাসায় বসবাস করছেন।

তিনি জানান, তাদের আড়াই বছরের একটি মেয়ে রয়েছে। রোজিনা পাঁচ মাসের অন্তঃসত্ত্বা বলে জানা যায়।

এ বিষয়ে মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আহাদ খান জানান, লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

advertisement
Evaly
advertisement