advertisement
advertisement
advertisement
advertisement

মায়ের কোল থেকে কেড়ে শিশুকে হত্যা করল বাবা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
২২ নভেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ২২ নভেম্বর ২০২০ ০০:১১
advertisement

কান্না করায় ক্ষিপ্ত হয়ে মীম নামে ২৯ দিনের শিশুকে মায়ের কোল থেকে কেড়ে নিয়ে হত্যা করেছে তারই বাবা। গত শনিবার ভোরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলার পাড়াগাঁও বড় মসজিদ এলাকার ওই নৃশংস ঘটনা যেন সেই জাহেলি যুগেরই ছায়া। ইসলামপূর্ব ওই সময়ে কন্যাসন্তানকে জীবিত অবস্থায় মাটিতে পুুঁতে ফেলা হতো। মেয়েকে বংশের কলঙ্ক ও অপমানের বস্তু বলে ধরে নেওয়া হতো তখন।

রূপগঞ্জে হত্যার শিকার শিশুটির মা খাদিজা বেগম জানান, মেয়েসন্তান জন্ম দেওয়ার পর থেকেই তার ওপর নেমে আসে স্বামী কামাল হোসেনের নানা নির্যাতন। এর মধ্যে শনিবার ভোরে অবুঝ শিশুটি মায়ের কোলে কাঁদছিল। এতে ক্ষিপ্ত হয়ে ওঠে বাবা কামাল হোসেন। একপর্যায়ে মায়ের কোল থেকে শিশু মীমকে কেড়ে নিয়ে মাটিতে আছড়ে ফেলে পালিয়ে যায় পাষ- সেই বাবা।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনিচুর রহমান জানান, কন্যাসন্তান হওয়ায় কামাল হোসেন খুশি ছিল না। শিশু মীম জন্মের পর থেকেই স্ত্রী খাদিজা বেগমকে জ¦ালাতন করত সে। এর মধ্যে শনিবার ভোরে কামাল রেগে গিয়ে মাটিতে আছড়ে ফেলে নিজের ২৯ দিনের মেয়েকে হত্যা করে। খবর পেয়ে বেলা দেড়টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় মামলা হয়েছে। সেই সঙ্গে পালিয়ে যাওয়া কামাল হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

advertisement
Evaly
advertisement