advertisement
advertisement
advertisement
advertisement

নিরাপত্তা বাহিনীর অভিযান চলবে -স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
২২ নভেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ২২ নভেম্বর ২০২০ ০০:১১
advertisement

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, যেখানেই দুর্নীতি সেখানেই নিরাপত্তা বাহিনীর অভিযান চলবে। রাজধানীর মেরুল বাড্ডা থেকে মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের বাড়িতে অভিযান তারই একটি অংশ। আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে বলেই সিরাজগঞ্জে জঙ্গি আস্তানার জঙ্গিরা আত্মসমর্পণ করেছে। গতকাল শনিবার দুপুরে রাজধানীর মগবাজার ওয়্যারলেস কলোনি সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এসটিএস) উদ্বোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

গত শুক্রবার মধ্য রাত থেকে অভিযান চালিয়ে গতকাল সকালে রাজধানীর মেরুল বাড্ডার ডিআইটি প্রজেক্টে স্বর্ণ চোরাকারবারি গোল্ডেন মনিরের বাসায় অভিযান চালিয়ে বিদেশি পিস্তল, কয়েক রাউন্ড গুলি, ৬০০ ভরি স্বর্ণ (আট কেজি), ১০টি দেশের মুদ্রা ও এক কোটি ৯ লাখ টাকা জব্দ করেছে র‌্যাব।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। জঙ্গিরা বাধ্য হয়ে আত্মসমর্পণ করেছে। তারা বুঝতে পেরেছে দেশ এগিয়ে যাচ্ছে, তাদের আক্রমণে দেশকে আর অন্ধকারে নিয়ে যাওয়া যাবে না। তাই তারা আত্মসমর্পণ করেছে। আমাদের নিরাপত্তা ও গোয়েন্দা বাহিনী সবসময় তৎপর বলেই সেই নির্ভরতার জায়গাটিতে আমরা এসেছি।

advertisement
Evaly
advertisement