advertisement
advertisement
advertisement
advertisement

প্রেমের ফাঁদে ফেলে তরুণীর শ্লীলতাহানি : মামলা করে নিরাপত্তাহীনতায় পরিবার

কমলনগর-রামগতি প্রতিনিধি
২২ নভেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ২২ নভেম্বর ২০২০ ০০:১২
advertisement

লক্ষ্মীপুরের রামগতিতে প্রেমের ফাঁদে ফেলে নদীভাঙা অসহায় পরিবারের এক তরুণীকে (১৮) শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ উঠেছে, আমির হোসেন (২৫) নামে প্রতিবেশী এক যুবক ওই তরুণীর সঙ্গে প্রেমের অভিনয় করে বিয়ের আশ^াস দিয়ে একাধিকবার শ্লীলতাহানি করেন। কিন্তু তরুণী বিয়ের চাপ দেওয়ায় বিভিন্ন অজুহাত দেখিয়ে ওই যুবক কালক্ষেপণ করছেন। উপায় না পেয়ে তরুণীটি বাদী হয়ে সোমবার রামগতি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। অভিযুক্ত আমির উপজেলার চর আলেকজান্ডার ইউনিয়নের বালুরচর এলাকার আবু মুন্সীর ছেলে।

এদিকে মামলার পর থেকে আসামির স্বজনদের বিভিন্ন ধরনের হুমকি-ধমকি অব্যাহত রয়েছে। এতে নদীভাঙা অসহায় পরিবারটি এখন চরম নিরাপত্তাহীনতায় রয়েছে।

ভুক্তভোগী তরুণী জানায়, আমির প্রেমের সম্পর্ক করে বিয়ের আশ^াসে তাকে একাধিকবার শ্লীলতাহানি করেছেন। শারীরিক সম্পর্ক স্থাপন করতে চেয়েছেন। এসব নিয়ে তাদের দুজনের কথোপকথনের অডিও রেকর্ড তার কাছে রয়েছে। তা ছাড়া স্থানীয়দের হাতে একসঙ্গে তাদের দুজনের ধরা পড়ার ঘটনাটি সমাজে প্রচার হয়েছে। এসব কারণে আমিরকে বিয়ে করা ছাড়া তার বিকল্প কোনো পথ নেই।

তরুণীর মা জানান, সহায়-সম্বলহীন হওয়ার কারণে তার মেয়েকে আমিরের পরিবার বউ করে নিতে চাচ্ছে না। এ ব্যাপারে সমাজের গণ্যমান্যদের কাছে বিচার চেয়ে সমাধান না পেয়ে থানায় মামলা করেছেন। কিন্তু মামলার পর থকে ছেলেটির চাচা মো. আলাউদ্দিনসহ পরিবারের অন্য সদস্যরা তাদের বিভিন্ন ধরনের হুমকি-ধমকি দিয়ে আসছেন।

এদিকে এসব বিষয়ে কথা বলতে আমির হোসেন ও তার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগের জন্য মুঠোফোনে একাধিকবার চেষ্টা করা হয়। কিন্তু সংযোগ বিচ্ছিন্ন থাকায় কথা বলা সম্ভব হয়নি।

রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, প্রাথমিকভাবে আমির নামে ওই যুবকের সঙ্গে তরুণীর প্রেমের সম্পর্ক থাকার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তিনি বলেন, ভুক্তভোগী অসহায় ওই পরিবারটির নিরাপত্তায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

advertisement
Evaly
advertisement