advertisement
advertisement
advertisement
advertisement

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্ট

আমিনুল ইসলাম, সিরাজগঞ্জ
২২ নভেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ২২ নভেম্বর ২০২০ ০০:১৩
advertisement

সিরাজগঞ্জের সরকারি বিশ্ববিদ্যালয় মাঠে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে দত্তবাড়ী সেভেন বয়েজের উদ্যোগে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে ১৬ দলের অংশগ্রহণে আয়োজিত এ টুর্নামেন্টের চূড়ান্ত পর্বে উপনীত দুই দল ঐতিহ্যবাহী ইয়াং স্টার ক্লাব ও যমুনা ক্রিকেট ক্লাবের মধ্যকার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

দর্শকে পরিপূর্ণ জমজমাট এই ফাইনাল ম্যাচে ইয়াং স্টার ক্লাবের দেওয়া ১২৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ২ উইকেটে হারিয়ে ১২৫ রানের লক্ষ্যে পৌঁছে ৮ উইকেটের বিশাল জয়লাভ করে ধানবান্ধির যমুনা ক্রিকেট ক্লাব। ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ও পানিসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার।

এ সময় সিনিয়র সচিব কবির বিন আনোয়ার বলেন, আমাদের সিরাজগঞ্জে খেলাধুলায় এক সময় অনেক এগিয়ে ছিল। দেশবরেণ্য অনেক খেলোয়াড়ের জন্ম আমাদের এই সিরাজগঞ্জে। কিন্তু বর্তমানে নিয়মিত খেলার আয়োজন না হওয়ায় তরুণ প্রজন্ম তাদের প্রতিভা বিকাশের সুযোগ পাচ্ছে না। অনেকে হতাশাগ্রস্ত হয়ে মাদকাসক্ত হয়ে পড়ছে। তাই আমরা সিরাজগঞ্জে নিয়মিত বিভিন্ন খেলার আয়োজনের উদ্যোগ নিয়েছি। যার ফলে তরুণ প্রজন্মের খেলোয়াড়রা তাদের প্রতিভা বিকাশের সুযোগ পাবে এবং মাদকমুক্ত একটি সুন্দর সমাজ গড়ে তোলা সম্ভব হবে পাশাপাশি তিনি এ টুর্নামেন্টের উদ্যোক্তাদের ধন্যবাদ জানান। পরে টুর্নামেন্টের বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি ও অন্যান্য সম্মানিত অতিথিবৃন্দ। এ সময় আরও উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ ইসহাক আলী, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গাজী শফিকুল ইসলাম শফি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র সেলিম আহমেদ, সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী (বিপিএম, পিপিএম), সিরাজগঞ্জ জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল প্রমুখ।

advertisement
Evaly
advertisement