advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সৈয়দপুরে স্কুলছাত্রী ও শিবগঞ্জে বাকপ্রতিবন্ধী ধর্ষণের শিকার : বড়াইগ্রামে ভাতিজিকে ধর্ষণচেষ্টা, চাচাকে পুলিশে দিল গ্রামবাসী

আমাদের সময় ডেস্ক
২২ নভেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ২২ নভেম্বর ২০২০ ০০:১৩
advertisement

বগুড়ার শিবগঞ্জে বাকপ্রতিবন্ধী কিশোরী ও নীলফামারীর সৈয়দপুরে এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নাটোরের বড়াইগ্রামে প্রতিবেশী ভাতিজিকে ধর্ষণ চেষ্টাকালে গ্রামবাসী আটক করে পুলিশে দিয়েছে এক ব্যক্তিকে। ময়মনসিংহের মুক্তাগাছায় গৃহবধূ ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি আশরাফুলকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া রাজধানীর উত্তরায় এক সৌদি প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে সাভারের আশুলিয়ার এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম সালাউদ্দিন শাওন। তিনি আশুলিয়ার মৃত আবদুর রহমানের ছেলে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

বড়াইগ্রাম (নাটোর) : বড়াইগ্রামে কিশোরীকে (১৪) ধর্ষণচেষ্টার অভিযোগে মোজাম্মেল হক নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার জোনাইল ইউনিয়নের দিঘইর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মোজাম্মেল ওই গ্রামের মৃত মসলেম উদ্দিনের ছেলে এবং নির্যাতিতা কিশোরীর প্রতিবেশী চাচা। থানার অভিযোগ সূত্রে জানা যায়, কিশোরীর মা-বাবা কাজের জন্য শুক্রবার বাড়ির বাইরে যান। বিকালে কিশোরী বাড়িতে একা রান্না করছিল। সে সময় মোজাম্মেল তাকে ধর্ষণের চেষ্টা করেন। মেয়েটি চিৎকার প্রতিবেশীরা এগিয়ে এসে মোজাম্মেলকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। এ ঘটনায় কিশোরীর বাবা থানায় মামলা করেছেন। মোজাম্মেলকে জেলহাজতে পাঠানো হয়েছে।

মুক্তাগাছা (ময়মনসিংহ) : মুক্তাগাছায় গৃহবধূ ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি আশরাফুলকে ঢাকার উত্তরার তুরাগ এলাকা থেকে গ্রেপ্তার করেছে মুক্তাগাছা থানাপুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবির এ অভিযান চালান। আশরাফুল ঘটনার পর থেকেই পলাতক ছিলেন। দীর্ঘদিন ধরে পুলিশ তাকে খুঁজছিল। আশরাফুল মুক্তাগাছা উপজেলার কুতুবপুর গ্রামের ফজলুল হক ওরফে ফজুর ছেলে।

মুক্তাগাছা শহরের লক্ষ্মীখোলা এলাকার ফয়জুর রহমান ওরফে ফজলের মেয়ে ফজিলাতুন তাহেরা গত ১ মার্চ রাতে কুতুবপুর গ্রামে আশরাফুলের বাড়িতে যান। সেখানেই তাকে ধর্ষণের পর হত্যা করা হয়। পরে ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে আশরাফুলসহ ৬ জনকে আসামি করে ফয়জুর রহমান ফজল মামলা করেন।

সাভার : পুলিশ সূত্র জানায়, আশুলিয়া বাজারে রড-সিমেন্টের ব্যবসা করার সূত্রে এক সৌদি প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরিচয় হয় সালাউদ্দিন শাওনের। পরে বিভিন্ন অজুহাতে ওই নারীর কাছ থেকে চার লাখ টাকা ধার নেন তিনি। পরে পাওনা টাকার জন্য চাপ দিলে সালাউদ্দিন শাওন গত কয়েকদিন আগে উত্তরার কালিয়ারটেক এলাকায় নিজ ভাড়া বাড়িতে নিয়ে ধর্ষণ করেন ওই নারীকে। গত ২৯ অক্টোবর রাজধানীর উত্তরা থানায় তিনি সালাউদ্দিন শাওনকে প্রধান আসামি করে মামলা করেন। গত ১৯ নভেম্বর উত্তরার পশ্চিম থানার ১১ নম্বর সেক্টরের ক্রোসফিস জিম থেকে রাতে সালাউদ্দিন শাওনকে গ্রেপ্তার করে তুরাগ থানাপুলিশ। পরে আদালতে হাজির করলে আদালত তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সৈয়দপুর (নীলফামারী) : সৈয়দপুরে নবম শ্রেণির এক মেধাবী ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। গতকাল শনিবার সকালে ওই ছাত্রীর মা মামলাটি করেন। আসামি সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর বালাপাড়া (ব্রাহ্মণপাড়া) মৃত জয়নাল আবেদীনের ছেলে আকতারুজ্জামান। তিনি বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একজন সৈনিক এবং বর্তমানে ঢাকার পিলখানা বর্ডার গার্ড বাংলাদেশের প্রধান কার্যালয়ে কর্মরত। মামলা সূত্রে জানা যায়, গত ৯ নভেম্বর বিকালে সৈয়দপুর শহরের একটি ক্লিনিকে অচেতন অবস্থায় ধর্ষণের শিকার হয় মেয়েটি। সে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে চিকিৎসাধীন।

বগুড়া : শিবগঞ্জে বাকপ্রতিবন্ধী কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগে সাভার উদ্দিন নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সাভার উদ্দিন উপজেলা কিচক ইউনিয়নের ভিটাপাড়া এলাকার মৃত আসাদ আলীর ছেলে। শুক্রবার সন্ধ্যায় নিজ বাড়িতে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

থানাপুলিশ জানায়, শুক্রবার বেলা ১১টার দিকে সাভার উদ্দিনের বাড়িতে বেড়াতে যায় মেয়েটি। সেখানে সে ধর্ষণের শিকার হয়। বাড়ি ফিরে সে মাকে ইশারা-ইঙ্গিতের মাধ্যমে ঘটনাটি জানায়। শিবগঞ্জ থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। সাভার উদ্দিনকে সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ফুলপুর (ময়মনসিংহ) : ফুলপুরে এক মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে ব্যবসায়ী আবদুর রাজ্জাক মুন্সিকে আটক করেছে পুলিশ। শুক্রবার এ ঘটনা ঘটে। ছেলেটি স্থানীয় একটি মাদ্রাসার ছাত্র। আর আবদুর রাজ্জাক মুন্সি বওলা বাজার ব্যবসায়ী ও একই উপজেলার বওলা ইউনিয়নের হাতিবান্ধা গ্রামের মৃত জব্বার আলীর ছেলে। ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারাত হোসেন গাজী জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে আবদুর রাজ্জাক মুন্সিকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

advertisement
Evaly
advertisement