advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বরিশালে এবার বাসে ড্রামে নারীর লাশ

বরিশাল প্রতিনিধি
২২ নভেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ২২ নভেম্বর ২০২০ ০০:১৩
advertisement

ঢাকা-বরিশাল নৌরুটের বিলাশবহুল লঞ্চে ঘটছে একের পর এক হত্যাকাণ্ড। সর্বশেষ গত ১৭ নভেম্বর সুন্দরবন-১১ লঞ্চের ছাদে এক পোশাকশ্রমিককে ছুরিকাঘাতে হত্যা করে লাশ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এর আগে গত ১৫ সেপ্টেম্বর এমভি পারাবত-১১ নামে একটি লঞ্চের কেবিন থেকে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। এবার বরিশালের যাত্রীবাহী একটি বাসে থাকা ড্রামের ভেতর থেকে বোরকা পরা অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গৌরনদী উপজেলায় শুক্রবার রাত ১১টার দিকে বরিশাল ও মাদারীপুর সীমানার ভুরঘাটা বাসস্ট্যান্ড থেকে লাশটি উদ্ধার করা হয়।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, রাতে বরিশালের আন্তুঃরুটে যাতায়াতকারী আরসি পরিবহনের একটি বাস বরিশালের কেন্দ্রীয় নথুল্লাবাদ টার্মিনাল থেকে ভুরঘাটার উদ্দেশে ছেড়ে যায়। বাসটি নগরীর গড়িয়ারপার এলাকায় এলে এক ব্যক্তি একটি ড্রাম ওই বাসে তুলে দেন। ওই সময় সেই ব্যক্তি বাসের হেলপারকে বলেন, তার লোক ভুরঘাটা থেকে ড্রামটি নামিয়ে নেবে।

বাসটি ভুরঘাটা পৌঁছানোর অনেক সময় পার হয়ে গেলেও কেউ ড্রাম নিতে আসেনি। এক পর্যায়ে সব যাত্রী নেমে গেলে বাসের হেলপার উপায় না পেয়ে নিজেই ড্রামটি বাস থেকে নিচে নামান। পরে স্থানীয়দের সহায়তায় ড্রামটি খুলে এক নারীর লাশ দেখতে পান।

ওসি আরও জানান, ওই নারী একটি বোরকা পরা ছিলেন। তার বয়স আনুমানিক ৩০ বছর। শনিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মো. নাইমুল হক জানান, অজ্ঞাত নারীর লাশ উদ্ধারের ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তার পরিচয় নিশ্চিত হতে দেশের সব থানাপুলিশকে তথ্য পাঠানো হয়েছে।

advertisement