advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

হাসপাতালের পেছনে তরুণের রক্তাক্ত লাশ

গাজীপুর প্রতিনিধি
২২ নভেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ২২ নভেম্বর ২০২০ ০০:১৩
advertisement

গাজীপুর সিটি করপোরেশনের দীঘিরচালা এলাকার একটি হাসপাতালের পেছন থেকে এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। খবর পেয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডিসি ইলতুৎমিশ, বাসন থানার ওসি মো. রফিকুল ইসলাম এবং গাজীপুর পিবিআই সদস্যরা ঘটনাস্থলে যান।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, সকাল সোয়া ৮টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে দীঘিরচালা এলাকার সেবা হাসপাতালের পেছন থেকে আনুমানিক ২৫-২৬ বছর বয়সী

যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। নিহতের পরনে কালো গেঞ্জি, কালো প্যান্ট ও বাম পায়ে কেডস রয়েছে।

তার পিঠ-হাতসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষতচিহ্ন রয়েছে। এ ছাড়া তার ডান পায়ের কেডসটি স্থানীয় ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের স্পিড ব্রেকারের পাশ থেকে পাওয়া গেছে। নিহতের হাতের ফিঙ্গারপ্রিন্ট নিয়ে ভোটার আইডির তথ্য দেখে পরিচয় মেলানোর চেষ্টা চলছে। কে বা কারা তাকে হত্যার পর ওই স্থানে ফেলে গেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান ওসি রফিকুল ইসলাম।

advertisement